1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

শাস্তি বেড়ে আবারও কারাগারে রিয়া

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কাঁপিয়ে দিয়েছে বলিউডের আকাশ বাতাস। তারকার মৃত্যু, প্রেমিকার রহস্যময় আচরণ, অতি উৎসাহীদের লাগামহীন তর্ক-বিতর্ক, রাজনীতিবিদদের মাখামাখিতে আদতে চাপা পড়ে গেছে সুশান্তের প্রতি ভালোবাসাই। সামনে উঠে এসেছে বিজেপি ও কংগ্রেসপন্থি তারকাদের স্নায়ুযুদ্ধ।

সেইসঙ্গে বলিউডে মাদক যোগ নিয়েও চলছে তোলপাড়। সেইসঙ্গে মিটু আন্দোলনও রং ছড়িয়েছে সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে। এই যখন অবস্থা তখন খবর এলো মাদক যোগে গ্রেপ্তার হওয়া অভিনেত্রী সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর কারাবাস কাটছে না।

তার প্রথম দফায় জেলে থাকার মেয়াদ শেষ হলেও ভারতের আদালত তাকে আরও ১৪ দিন কারাগারে থাকার নির্দেশ দিয়েছে। আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) তার হাজতবাসের মেয়াদ বাড়িয়েছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, আগামী ৬ অক্টোবর পর্যন্ত মুম্বাইয়ের বাইকুল্লা জেলেই থাকতে হবে রিয়াকে। তবে ইতিমধ্যেই বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রিয়া ও তার ভাই শৌভিক। আগামীকাল তার শুনানি হওয়ার কথা রয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart