1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:২৭ অপরাহ্ন

শীতবস্ত্র বিতরণের দায়িত্ব সরকারের, বিরোধী দলের নয় : ফখরুল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১২৯

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শীতবস্ত্র বিতরণের দায়িত্ব সরকারের, বিরোধী দলের নয়।

গত ১১ জানুয়ারি উত্তরাঞ্চলের নীলফামারীর সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণে আ.লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, বিএনপি সাধারণ মানুষের পাশে নেই। তারা শীতবস্ত্র বিতরণে ব্যর্থ। এ কথার সূত্র ধরে বিএনপি মহাসচিব আরও বলেন, আমি এখন কাদের সাহেবের কোনো কথাকেই পাত্তা দেই না।

আওয়ামী লীগকে নির্বাচন করতে র্যাব-পুলিশ ও বিজিবির দরকার হয় মন্তব্য করে তিনি আরো বলেন, আমরা জনগণের পাশে থাকি সেজন্য জনগণ আমাদের চায় এবং ক্ষমতায় আসি। আমাদের নির্বাচন করতে র্যাব, পুলিশ বিজিবিসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর দরকার হয় না। আমাদের দরকার হয় জনগণের। আর জনগণ মাধ্যমেই আমরা জয়ী হয়ে সরকার গঠন করি।

বৃহস্পতিবার বিকেলে নীলফামারী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা ফখরুল বলেন, আপনারা কখনও মনে করবেন না, যে আপনারা পরাজিত হয়ে গেছেন, হতাশ হয়েছেন। আমাদের লক্ষ্য থাকবে একটাই যে, নেত্রী আমাদের জন্য লড়াই সংগ্রাম করেছেন, এখনও অন্ধকার কারা প্রকোষ্ঠে সংগ্রাম করছেন। অসুস্থ অবস্থায় তিনি যদি পারেন, আমরা পারবো না কেন? তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর সরকারের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব জহুরুল আলমের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তৃতা করেন, দলের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী আক্তারুজ্জামান, জেলা কৃষক দলের আহবায়ক মগ্নি মাসুদুল আলম, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আল মাসুদ চৌধুরী প্রমুখ।

প্রথম অধিবেশন শেষে বিকেলে দ্বিতীয় অধিবেশনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সভাপতিত্ব করেন। তিনি আলমগীর সরকারকে সভাপতি ও জহুরুল আলমকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির কমিটি ঘোষণা করেন। এবং অতিদ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

জেলা বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জহুরুল আলম বলেন, এর আগে জেলা বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়। নির্ধারিত সময়ে একাধিক প্রার্থী না থাকায় দুইজনের নাম ঘোষণা করা হয়েছে। আমরা দ্রুত ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠাবো।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart