1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন

শীতলক্ষ্যা নদীর পাড়ে নিরব-তাসকিনের মারামারি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৮৯

দেশে ক্যাসিনো কাণ্ড নিয়ে হইচই হয়েছে অনেক। টান টান উত্তেজনায় কেটেছে বেশ কিছুদিন। কয়েকজন ক্যাসিনোর মালিককেও আটক করা হয়েছে। ক্যাসিনে কাণ্ডেকের ছায়ায় সিনেমা নির্মাণ করছেন সৈকত নাসির। আর এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন নিরব ও বুবলী। ছবির আরও এক চমক হিসেব আছেন অভিনেতা তাসকিন।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসিতে) সিনেমাটির শুটিং চলছে গত মাসের শুরু থেকে। এফডিসি ছাড়াও ঢাকার ৩০০ ফিট রাস্তা ও আরও বেশ কিছ স্থানে সিনেমাটির শুটিং হয়েছে। সেই ধারবাহিকতায় বর্তমানে ক্যাসিনো টিম অবস্থান করছে নারায়ণগঞ্জ জেলার শীতলক্ষ্যা নদী পাড়ে একটা রিসোর্টে। বিষয়টি বাংলা২৪ বিডি নিউজকে নিশ্চিত করেছেন চিত্র নায়ক নিরব হোসেন। সিনেমাটির ফাইটিং দৃশ্যের শুটিং করছেন তারা।

নিরব বলেন, ‘টানা শুটিং চলছে আমাদের সিনেমার। গতকাল সারারাত এফডিসিতে শুটিং করেছি। এরপর আজ মঙ্গলবার নারায়ণগঞ্জ এসেছে আমাদের টিম। আমি, তাসকিন রহমানসহ আরও অনেকেই আছি এখানে। বেশ কিছু ফাইট দৃশ্যের শুটিং হবে। আগামীকাল সকালে ঢাকা ফিরবো আমরা। মাঝে একদিন বিরতি দিয়ে আবারও এফডিসিতে শুরু হবে শুটিং।’

থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ক্যাসিনো। নিরব জানালেন, এরই মধ্যে ‘ক্যাসিনো’ সিনেমার প্রায় ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে। একটি গানের কিছু অংশসহ আরও দিন সাতেক শুটিং করলেই পুরো ছবির কাজ শেষ হবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart