1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন শহিদ কাপুর, মুখে ১৭ সেলাই

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৪৬ জন সংবাদটি পড়েছেন

‘কবির সিং’ সিনেমায় অভিনয় করে গত বছর বলিউড মাতিয়েছেন শহিদ কাপুর। সম্প্রতি ‘জার্সি’ সিনেমার শুটিং নিয়ে সময় পার করছিলেন তিনি। এ সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন শহিদ কাপুর। মুখে প্রচণ্ড আঘাত পেয়েছেন তিনি, ১৭টি সেলাই পড়েছে মুখে।

‘জার্সি’ সিনেমার শুটিংয়ে ক্রিকেট খেলতে গিয়ে এ হাল হয়েছে শহিদের। তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে সেলাই করা মুখ নিয়ে বাড়ি ফিরেছেন এই অভিনেতা। শনিবার মুম্বাই ফেরার সময় শহিদের সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। এদিন শহিদের মুখ ছিল মাস্ক দিয়ে ঢাকা। এ অবস্থায় পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন তিনি।

ভক্তরা আরোগ্য কামনা করেছেন তার। শনিবার শহিদ টুইটারে লিখেছেন, ‘যারা আমার আরোগ্য কামনা করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ। আমার বেশকিছু সেলাই পড়েছে, রক্তক্ষরণ হয়েছে। তবে আমার মনে হয় একটা ভালো চিত্রনাট্যের জন্য এটুকু করতেই হয়। আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। সবাই ভালো কিছুর অপেক্ষায় থাকুন।’

চলতি বছরের আগস্টে ‘জার্সি’ মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে। এখানে শহিদের মেন্টর চরিত্রে অভিনয় করছেন তার বাবা পঙ্কজ কাপুর। ছবিটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি। তেলেগু ভাষার ‘জার্সি’ও তিনিই তৈরি করেছেন। সেই ছবিরই রিমেক এ ছবি।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart