1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৩০ অপরাহ্ন
সদ্য সংবাদ
নতুন স্কুল না করে বাকিগুলো জাতীয়করণের দাবিতে মানববন্ধন রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী করোনায় সারাদেশে ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু নড়াইলে শিশুদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ধর্ষণ মামলার প্রতিবেদনে গরমিল: সিভিল সার্জন-এসপিকে হাইকোর্টে তলব `ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে ‘ পৌরসভা নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি : মাহবুব তালুকদার সান্তাহার পৌরসভা তৃতীয়বারের মতো মেয়র হলেন বিএনপির ভুট্টু মোংলা পোর্ট পৌরসভায় মেয়রসহ ১৩ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

শুরু হয়ে গেলো বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ২০৩

সকল জল্পনা কল্পনার সমাপ্তি ঘটিয়ে শুরু হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে হবে বিবিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন। সন্ধ্যা ৭টার পরে তিনি এসে উপস্থিত হবেন মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এরপরই ঘোষণা করবেন বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন।

তার আগেই অবশ্য শুরু হয়ে গেছে প্রথম পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠান। সূচিতে বিকেল ৫টার কথা বলা হলেও শুরু হতে হতে বেজেছে ৫টা ৪০ মিনিট। এরপর সন্ধ্যা ৫.৫৫ মিনিটে মইদুল ইসলাম খান ডি রকস্টার শুভ আসেন দিনের প্রথম পারফরম্যান্স নিয়ে। ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’ এবং ‘নিটোল পায়ে রিনিক ঝিনিক’- গান গেয়ে ৬টা ১৫ মিনিটে তিনি নেমে যান স্টেজ থেকে।

শুভর পরেই মঞ্চে আসেন আরেক সঙ্গীত শিল্পী রেশমি মির্জা। এরপর একে একে মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সঙ্গীতের জনপ্রিয় তারকা নগর বাউল জেমস এবং ফোক সম্রাজ্ঞীখ্যাত মমতাজ বেগম।

উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চে উঠবেন একদম শেষে। তার আগে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করবেন বঙ্গবন্ধু বিবিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন। এরপর থাকবে আতশবাজি এবং লেজার শোয়ের আয়োজন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন দুই বলিউড তারকা সালমান ও ক্যাটরিনা কাইফ।

প্রথমে একক পারফরম্যান্স করবেন দু’জন। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দু’জন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart