1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন

শেখ শাহজালালের মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ) :
  • আপডেট সময় : বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৮ জন সংবাদটি পড়েছেন

রাজধানীর কামরাঙ্গীরচর নিবাসী ও দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক মো.রাশিম মোল্লার শশুর মো. শাহজালালের মৃত্যুতে রুহের মাগফেরাত কামনা করে কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার কামরাঙ্গীরচরের বড়গ্রামে শাহী জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় মসজিদের খতিব ও ইমাম হযরত মাওলানা আব্দুল আউয়াল এলাকাবাসীর উপস্থিতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন। এতে উপস্থিত ছিলেন মসজিদের সভাপতি হাজী মো. মানিক মিয়াসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ।
এর আগে ২৩ ফেব্রুয়ারি বিকাল সাড়ে পাঁচটায় বার্ধক্যজনিত কারণে মো. শাহজালাল বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবন কামরাঙ্গী চরের বড় গ্রামে ইন্তেকাল করেন। মৃত্যুকালে ৬ মেয়ে, ২ ছেলে, নাতিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি ১৯৫২ সালের ২৫ অক্টোবর কামরাঙ্গীরচরেরর বড় গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা আমজাত আলী ও মাতা ছোবড়া খাতুনের দ্বিতীয় সন্তান তিন। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন শাহজালাল। প্রাথমিক তালিকায় নাম থাকলেও চূড়ান্ত স্বীকৃতি মেলেনি তার। প্রথম দিকে বেশ কয়েকবার ভাতা পেলেও শেষ পর্যন্ত স্বীকৃতি মেলেনি বলে জানান মরহুমের মেয়ে ওয়াজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তাহসিনা আলো।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart