1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪১ পূর্বাহ্ন

শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র হচ্ছে: ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২২৩

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আমরা যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে পূর্বেও ষড়যন্ত্র হয়েছে, এখনও ষড়যন্ত্র হচ্ছে। পূর্বেও ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি, আগামীতেও পারবে না। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষদাঁত ভেঙে দিতে হবে।

রোববার (১৫ ডিসেম্বর) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, পাকিস্তানি হানাদার বাহিনী তাদের পরাজয় নিশ্চিত জেনে এ দেশকে মেধাশূন্য করতে এ দেশের শিক্ষক, সাংবাদিক, চিকিৎসকসহ পেশাজীবীদের হত্যা করা শুরু করলো। সেদিন এই দেশের জন্য যারা জীবন দিয়েছেন আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে তাদের স্মরণ করি।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হমায়ুন কবির, পৌর মেয়র হাজী কামাল হোসেন প্রমুখ বক্তব্য দেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart