1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:২০ পূর্বাহ্ন

শেষ পর্যন্ত পাঁচ জাতির বঙ্গবন্ধু গোল্ডকাপ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ২০০

প্রথমে চার দেশ নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ আয়োজনের সিদ্ধান্ত নিয়ে সমালোচিত হয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। পরে দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি সিদ্ধান্ত নেয়, গতবারের মতো ৬ দল নিয়েই টুর্নামেন্ট আয়োজনের। তবে ৬ দেশ নয়, শেষ পর্যন্ত এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল হবে ৫ জাতির।

দলেও এসেছে নাটকীয় পরিবর্তন। একদিন আগেও শোনা গিয়েছিল, বাংলাদেশের সঙ্গে ৫ বিদেশি দল খেলবে শ্রীলংকা, লাওস, কম্বোডিয়া, মঙ্গোলিয়া ও কিরগিজস্তান। কিন্তু বিদেশি এই ৫ দলের মধ্যে থাকছে শুধু শ্রীলংকা। বাকি তিন দলের দুটি প্রথমবারের মতো আসছে বাংলাদেশে।

২০১৮ সালে সর্বশেষ বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন ফিলিস্তিন এবারও আসছে জাতির জনকের নামের এ টুর্নামেন্ট খেলতে। শ্রীলংকা ছাড়া বিদেশি অন্য দুই দল হচ্ছে-মরিসাস ও সিসিলেস।

৫ দেশ নিয়ে টুর্নামেন্ট হবে বলে ফরম্যাটও বদলে যাচ্ছে। গ্রুপে ভাগ হয়ে নয়, লিগ ভিত্তিতে খেলবে ৫ দেশ। তারপর শীর্ষ দুই দেশ খেলবে ফাইনালে। আগামীকাল (শনিবার) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে হবে টুর্নামেন্টের লোগো উম্মোচন অনুষ্ঠান। সেখানেই বাংলাদেশ ফুটবল ফেডারেশন দলগুলোর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart