1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

শেষ হাসিটা হাসবেন কে?

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১৬০

দেখতে দেখতে শেষ হয়ে এলো বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসর। শুক্রবার ফাইনাল, শিরোপা লড়াইয়ে মুখোমুখি খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। তার আগে আজ (বৃহস্পতিবার) বিপিএলের ট্রফি হাতে আনুষ্ঠানিক ফটোসেশন পর্ব সারলেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহীম ও রাজশাহী অধিনায়ক আন্দ্রে রাসেল।শেষ হাসিটা হাসবেন কে?

মিরপুরে আজ বিকেল সাড়ে ৩টায় ফাইনালের ট্রফি উম্মোচন হলো বিপিএলের। সেই ফটোসেশন পর্বে হাসিমুখ ছিল দুই অধিনায়কেরই। তবে শেষ হাসি তো হাসবেন একজন, একজনকে শেষ করতে হবে না পাওয়ার আক্ষেপ নিয়ে।

সেটা কে হবেন? জানতে অপেক্ষা করতে হবে কয়েক ঘণ্টা। আগামীকাল ১৭ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা ৭টায় মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামই জবাব দেবে সব প্রশ্নের।

দেখা যাক, শেষ হাসিটা কার মুখে শোভা পায়, মুশফিক নাকি আন্দ্রে রাসেলের? তবে যেই দলই জিতুক, এবারের বিপিএল পাবে নতুন চ্যাম্পিয়ন। এর আগে ট্রফি জিতেনি খুলনা-রাজশাহীর মধ্যে কোনো দলই।

২০১২ সালে বিপিএলের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় ঢাকা গ্ল্যাডিয়েটর্স। পরের আসরেও চ্যাম্পিয়ন তারাই। তৃতীয় আসরের শিরোপা হাতে তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চতুর্থ আসরে আবার ঢাকা, সেবার ঢাকা ডায়নামাইটস নামে।

পঞ্চমবার রংপুর রাইডার্স আর গত আসরে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার ফাইনালে উঠতে পারেনি সাবেক চ্যাম্পিয়নদের মধ্যে কোনো দলই, উঠতে পারেনি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লাও।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart