1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:২০ অপরাহ্ন

শ্রমিকদের তিন মাসের বকেয়া বেতন পরিশোধের দাবি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৫৫

কেরানীগঞ্জের ইমন ফ্যাশনের শতাধিক শ্রমিকের তিন মাসের বকেয়া বেতন-ভাতা পরিশোধ এবং কারখানা খুলে দেয়ার দাবি জানিয়েছে জাগো বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক ফেডারেশন।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক শ্রমিক সমাবেশে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কেরানীগঞ্জ হাসনাবাদে অবস্থিত ইমন ফ্যাশনের শতাধিক শ্রমিক-কর্মচারীর বিগত তিন মাসের বেতন-ভাতা পরিশোধ করেনি মালিকপক্ষ। উল্টো বছরের প্রথম দিন থেকে কারখানাটি মালিকপক্ষ তালাবদ্ধ করে দেয়। শ্রমিকদের আয় সীমিত, এর মধ্যে তিন মাস ধরে তারা বেতন পান না। ফলে মানবেতর জীবনযাপন করছেন।

শ্রমিকদের এমন অবস্থায় অবিলম্বে বকেয়া পাওনাদি পরিশোধ এবং কারখানা খুলে দেয়ার জন্য মালিকপক্ষের কাছে জোর দাবি জানান বক্তারা। একই সঙ্গে বিজিএমইএ এবং সরকারের সংশ্লিষ্টদের প্রতি শ্রমিকদের এমন মানবেতর জীবনযাপন থেকে মুক্তির আহ্বান জানানো হয়।

জাগো বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক ফেডারেশনের সভাপতি বাহরানে সুলতান বাহারের সভাপতিত্বে শ্রমিক সমাবেশে আরও উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তফা, কেন্দ্রীয় শ্রমিক নেতা শামীম আহমেদ, মিলন মল্লিক, মঞ্জুর হোসেন ঈসা, মাকসুদুর রহমান প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart