1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৩:১৪ অপরাহ্ন

শ্রমিক কল্যাণ তহবিলে পৌনে ২ কোটি টাকা দিল বেক্সিমকো

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ৬৬ জন সংবাদটি পড়েছেন

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এবং এর সহযোগী প্রতিষ্ঠান নুভিস্তা ফার্মাসিউটিক্যালস গত অর্থবছরের লভ্যাংশের নির্দিষ্ট অংশ প্রায় পৌনে ২ কোটি টাকা জমা দিয়েছে।

মঙ্গলবার সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের হাতে বেক্সিমকোর মানবসম্পদ বিভাগের প্রধান এম এ এরশাদ ভূঁইয়া দুই প্রতিষ্ঠানের পক্ষে মোট এক কোটি ৭৪ লাখ ১৯ হাজার ৬৮৯ টাকার চেক হস্তান্তর করেন।

শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে এ পর্যন্ত ১৬০টি দেশি-বিদেশি কোম্পানি মোট প্রায় ৪০০ দশ কোটি টাকা জমা দিয়েছে। বাংলাদেশ শ্রম আইন অনুযায়ী গঠিত এ তহবিল থেকে প্রতিষ্ঠানিক অপ্রাতিষ্ঠানিক খাতের দুর্ঘটনায় মৃত্যুজনিত, আহত, দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত শ্রমিকদের এবং তাদের সন্তানের উচ্চশিক্ষায় সর্বোচ্চ তিন লাখ টাকা পর্যন্ত সহায়তা প্রদান করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মো. রেজাউল হক, জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন?