1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার জন্য পুরস্কার পেল ইউএস-বাংলা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫২

ধারাবাহিকভাবে সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার জন্য ‘গোল্ড অ্যাওয়ার্ড ইন দ্য বেস্ট অন-টাইম পারফরমেন্স-২০১৯’ পুরস্কার পেল দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। শুক্রবার (৩১ জানুয়ারি) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে এ পুরষ্কার প্রদান করা হয়। এয়ারলাইন অব দ্যা ইয়ার-২০১৯ শীর্ষক অনুষ্ঠানে দ্য বাংলাদেশ মনিটর অ্যাওয়ার্ডটি প্রদান করে।

একই অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সকে সিলভার ক্যাটাগরিতে বেস্ট অনবোর্ড সার্ভিস, বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি, বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স ক্যাটাগরিতে এবং ব্রোঞ্জ ক্যাটাগরিতে বেস্ট ইমপ্রুভড সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। দেশীয় এয়ারলাইন্সের মধ্যে সর্বোচ্চ সংখ্যক অ্যাওয়ার্ড জেতার রেকর্ড গড়েছেন ইউএস-বাংলা।

অনুষ্ঠানের প্রধান অতিথি কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহামেদ আল-দিহাইমির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশনস) মো. কামরুল ইসলাম।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, বরেণ্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, ঢাকা বিশ্ববিদ্যালয় বাণিজ্য অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবায়েতুল ইসলাম ও শেয়ারট্রিপের সিইও কাশেফ রহমান ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে অভ্যন্তরীণ রুটের সকল বিমানবন্দরে এবং আন্তর্জাতিক রুটে কলকাতা, চেন্নাই, গুয়াংজু, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর ও ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ইউএস-বাংলার বিমান বহরে ৬টি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০, ৪টি বোয়িং ৭৩৭-৮০০ ও ৩টি ড্যাশ৮- কিউ৪০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart