1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন

সতীর্থদের নিষেধাজ্ঞা নিয়ে যা বললেন আকবর আলি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪২

বিশ্বকাপের ফাইনাল শেষে সেনওয়েজ পার্কে যখন বাংলাদেশের যুবারা উল্লাসে ফেটে পড়ে তখন তাদের উদযাপন পছন্দ হয়নি ভারতীয় ক্রিকেটারদের। যে কারণে বাংলাদেশের কয়েকজন ক্রিকেটারের সঙ্গে বিবাধে জড়িয়ে পড়ে তারা। এমনকি এক পর্যায়ে বাংলাদেশের এক খেলোয়াড়ের কাছ থেকে পতাকাও কেড়ে নিতে দেখা যায় ভারতীয় এক ক্রিকেটারকে।

এ ঘটনায় শেষ পর্যন্ত বাংলাদেশের তিনজন এবং ভারতের ২জনকে (মোট ৫জন) ভিন্ন ভিন্ন মেয়াদে নিষিদ্ধ করে আইসিসি। বাংলাদেশের তৌহিদ হৃদয়কে ১০ ম্যাচ, শামীম হোসেনকে ৮ ম্যাচ এবং রাকিবুল হাসানকে নিষদ্ধ করা হয় ৪ ম্যাচ।

যদিও ফাইনালের পর সংবাদ সম্মেলনে মাঠের অনাকাংখিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলি। তবুও, আজ দেশে ফেরার পর আকবর আলিকে প্রশ্ন করা হয়, মাঠের সেই ঘটনা সম্পর্কে।

মিরপুর শেরে বাংলায় কেক কেটে, লাল গালিচা সংবর্ধনা দেয়ার পর প্রেস কনফারেন্স হলে আজ বুধবার রাতের জনাকীর্ণ সংবাদ সম্মেলনে কথা উঠলো ফাইনালে ভারতের সাথে ম্যাচের পর উত্তেজনা নিয়ে।

বাংলাদেশের যুবাদের বিজয় উল্লাস ও উৎসবকে কেন্দ্র করে দুই দলের ক্রিকেটাররা খানিক বচসা, বিবাদ ও ছোটখাট শারীরিক সংঘর্ষে জড়িয়ে পড়েন। যার শাস্তি হিসেবে বাংলাদেশের তৌাহিদ হৃদয়, রাকিবুল আর শামীম নিষিদ্ধ হন।

এ বিষয়ে বাংলাদেশ অধিনায়ক আকবর আলির প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে প্রেস কনফারেন্সে যুব দলের ক্যাপ্টেন বলেন, ‘আসলে বিষয়টি আইসিসি নিষ্পত্তি করে দিয়েছে। দু’দলের কয়েকজন ক্রিকেটারকে শাস্তির আওতায়ও আনা হয়েছে। যেহেতু আইসিসি ওই ঘটনার জের হিসেবে একটা কার্যকর সিদ্ধান্ত নিয়ে ফেলেছে, তাই আর ওই বিষয়ে কোন কথা বলার অবকাশ নেই। আমি তা নিয়ে আর কোন বক্তব্য দিতেও চাই না।’

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart