1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

সদর উপজেলায় আনসার ও ভিডিপি ক্লাবের উদ্বোধন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ১৩৫

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের আনসার ও ভিডিপি ক্লাবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে ফতুল্লার পঞ্চবটি ফাজিলপুর এলাকায় ক্লাবের কার্যালয়টি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা আনসার ও ভিডিপি কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান রিপন।
কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ বলেন, দেশের অন্য বাহিনীগুলোর তুলনায় আনসার ও ভিডিপিতে জনবল বেশি। আনসারের শাব্দিক অর্থ হচ্ছে স্বেচ্ছাসেবী। কিছু পাওয়ার আশায় নয়, দেশ ও জাতিকে ভালো কিছু দেওয়াই হচ্ছে আনসার বাহিনীর মূল আদর্শ। আমাদের এই বাহিনী এমন একটি বাহিনী যেখানে ৮ম শ্রেণি থেকে শুরু করে বিসিএস পর্যন্ত নিয়োগ দেয়া হয়।
অন্যদিকে ১৮ থেকে ৫০ বছর বয়স পর্যন্ত কাজ করার সুযোগ রয়েছে। তাই যাদের অল্প বয়স যাদের তারুন্য আছে তারা নিজেদের অবহেলা না করে আনসার ও ভিডিপিতে আসেন। এই বাহিনীতের কাজে পাশাপাশি অনেকগুলো সাইডে প্রশিক্ষন রয়েছে যেগুলো সরকারি সহযোগীতায় শিক্ষা দেয়া হয়। প্রশিক্ষণকালীন সময়ে প্রশিক্ষণ থেকে শুরু করে থাকা খাওয়া ও ভাতাও প্রদান করা হয়। এ সকল প্রশিক্ষণ কর্মজীবনে আপনাদের সাবলম্বী করে তুলবে। তিনি যুব সমাজের বেকার নারী-পুরুষদের সময় নষ্ট না করে এই ক্লাবের মাধ্যমে নিজেদের সাবলম্বী হিসেবে গড়ে তোলার আহবান জানান।
অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মাঝে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা এম.এ. সাত্তার, জুলহাস মিয়া দুলু, আনিসুর রহমান স্বপন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরাফার আবেদীন খুসবু ও আব্দুল মান্নানসহ আরো অনেকে।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন আনসার ও ভিডিপি ক্লাবের সাধারণ সম্পাদক হযরত আলী খান। এসময় ক্লাবের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি নুরুজ্জামান রুবেল, সহ সাধারণ সম্পাদক হিমু খান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক নুরুন নাহার ও কোষাধক্ষ্য আশরাফ আলী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart