1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

সবাইকে জবাবদিহিতার আওতায় আনতে চান আতিকুল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৪০ জন সংবাদটি পড়েছেন

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে ওয়ার্ড কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় আনার ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শুক্রবার রাজধানীর মানিকদি, কালীবাড়ি, বাউনিয়া এলাকা থেকে ৮ম দিনের গণসংযোগের শুরুতে তিনি এ ঘোষণা দেন।

আতিকুল ইসলাম বলেন, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি কথা দিতে চাই, মেয়র, কাউন্সিলসহ সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় আনবো। এছাড়া প্রতিটি ওয়ার্ডে প্রতি মাসে সবাইকে নিয়ে টাউন হল মিটিং করবো। যে মিটিংয়ে কাউন্সিলরসহ এলাকার জনগণ উপস্থিত থাকবেন। এলাকার যত সমস্যা, যা সমাধান হয়নি, এলাকার উন্নয়নে আর কি কি করা বাকি আছে, কোন কাজকে আগে করতে হবে, অর্থাৎ সমস্যা চিহ্নিত এবং তার সমাধানের উদ্যোগ নেয়া হবে সেই সব টাউন হল মিটিংয়ে। যার মাধ্যেমে জনগণের কাছে আমাদের সবার জবাবদিহিতা থাকবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি আরও বলেন, নৌকার কোনো ‘ব্যাক গিয়ার’ নেই, নৌকার আছে শুধু ‘ফ্রন্ট গিয়ার’। আর এই ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার। ৯ মাস দায়িত্ব পালনকালে আমরা নানা সমস্যা চিহ্নিত করেছি, সেসব সমস্যা সমাধানে পরিকল্পনাও গ্রহণ করা হয়েছে। ৩০ জানুয়ারি আপনারা যদি আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ফুটপাত, এলইডি লাইট, ড্রেনেজ, রাস্তাসহ আধুনিক পরিকল্পিত বাসযোগ্য ঢাকা গড়ার কাজ আগামী ৬ মাসের মধ্যে শুরু করবো ইনশাআল্লাহ।

মেয়র প্রার্থী আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, শুক্রবার কালিবাড়ি (বালুঘাট) বাউনিয়া মোড় গণসংযোগ শুরু করে মানিকদি, মাটিকাটা, লালসরাই এলাকায় এবং দুপুরের পর ভাষানটেক, বাইগারটেক, আলব্দীটেক, বারনকোট, দামালকোট ও বিআরবি কলোনি এলাকায় গণসংযোগের মাধ্যেমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।

এর আগে গত শুক্রবার থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম
উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। এরই ধারাবাহিকতায় আজ তার ৮ম দিনের মতো গণসংযোগ পরিচালিত হবে।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা