1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৩০ পূর্বাহ্ন

সরকারের উচিত মিডিয়াগুলোকে আরও বেশি বিজ্ঞাপন দিয়ে সহায়তা করা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৫

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে এককভাবে প্রার্থী দেবে জাতীয় পার্টি। এজন্য দলের পক্ষ থেকে নেতাকর্মীদের সঙ্গে আলাপ আলোচনা চলছে।

রোববার (১৫ ডিসেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) নবনির্বাচিত নেতাদের সংঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, আরডিজেএ সভাপতি মোকছুদার রহমান মাকসুদ, সহ-সভাপতি হিলালী ওয়াদুদ চৌধুরী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন, অর্থ সম্পাদক সিরাজুস সালেকিন, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক আরিফ চৌধুরী পলাশ, কার্যনিবাহী সদস্য মাহবুব মমতাজী ও শাফিউল আল ইমরান।

জিএম কাদের বলেন, আসন্ন দুই ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনে পার্টির নেতাদের সঙ্গে কথা বলে আমাদের প্রার্থী ঠিক করা হবে। তবে এখনও অনেক সময়ে আছে। প্রাথমিকভাবে নেতাকর্মীদের সঙ্গে আলাপ আলোচনা চলছে।

বর্তমানে মিডিয়ার সমস্যা নিয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের দেশে অনেক মিডিয়া হয়েছে। আর মিডিয়ার আয়ের প্রধান উৎস হচ্ছে বিজ্ঞাপন। মিডিয়া যে হারে বাড়ছে বিজ্ঞাপন সেই হারে বাড়েনি। তাই সরকারের উচিত মিডিয়াগুলোকে আরও বেশি বিজ্ঞাপন দিয়ে সহায়তা করা। সেই সঙ্গে বিজ্ঞাপনের পরিধি বৃদ্ধি করা। আর এটা করলে মিডিগুলো সংকট থেকে বেরিয়ে আসবে। সেই সঙ্গে নতুন করে মিডিয়ার অনুমোদন দেয়ার বিষয়ে সরকারকে ভাবতে হবে বলে জানান তিনি।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, জাতীয় পার্টি রংপুর বিভাগের উন্নয়নে কাজ করে যাচ্ছে। জাতীয় সংসদের আসছে অধিবেশনে রংপুরের বেশ কিছু সমস্যা তুলে ধরা হবে। ঢাকা টাঙ্গাইল হাইওয়ের চারলেনের কাজ দীর্ঘদিন ধরে চলছে। এটির কাজ দ্রুত শেষ করতে হবে। এ কাজটা শেষ হলে সাধারণ মানুষের ভোগান্তি অনেক কমবে বলেও মনে করেন তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart