1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

সাংবাদিকের ওপর হামলা: দ্রুত আইনগত ব্যবস্থার আশ্বাস পুলিশের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৬ জন সংবাদটি পড়েছেন

পুরান ঢাকার নয়াবাজারে কাস্টমস বন্ড কমিশনারেটের অভিযানের ফুটেজ সংগ্রহকালে দুই সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে এ হামলার শিকার হন বেসরকারি টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের প্রতিবেদক ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসন শেখ জালাল। তাদের ওপর হামলার ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে পুলিশ সদর দফতর।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা জানান, বন্ড সুবিধা নিয়ে আমদানি করা পণ্য খোলাবাজারে বিক্রি করে আসছিল কয়েকটি প্রতিষ্ঠান। ওইসব প্রতিষ্ঠানের বিরুদ্ধেই সকাল থেকে অভিযানে নামে বন্ড কমিশনারেট। অভিযান চলাকালে কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তি সংবাদ সংগ্রহে নিয়োজিত নিউজটোয়েন্টিফোরের প্রতিবেদক ও ক্যামেরাপারসনের ওপর অতর্কিত হামলা করে তাদের ব্যবহৃত গাড়ি ভাঙচুর ও ক্যামেরা ছিনিয়ে নেয়। তাৎক্ষণিকভাবে বংশাল থানার ওসি ও ইন্সপেক্টর (অপারেশনস) ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং চ্যানেলের ক্যামেরাটি উদ্ধার করেন। এ বিষয়ে একটি মামলা রুজু হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ ইতোমধ্যে ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে। আসামি গ্রেফতার ও ঘটনার রহস্য উদঘাটন অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে দ্রুত যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

ঘটনার বিষয়ে নিউজটোয়েন্টিফোরের প্রতিবেদক মো. খন্দকার বাংলা২৪ বিডি নিউজকে জানান, বন্ড সুবিধা নিয়ে আমদানি করা পণ্য খোলাবাজারে বিক্রি করে আসছিল কয়েকটি প্রতিষ্ঠান। ওইসব প্রতিষ্ঠানের বিরুদ্ধেই সকাল থেকে অভিযানে নামে বন্ড কমিশনারেট। অফিসের অ্যাসাইনমেন্টে অভিযান কাভার করতে যান নিউজটোয়েন্টিফোরের প্রতিবেদক ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসন শেখ জালাল। অভিযানের ফুটেজ নেয়ার সময় দুর্বৃত্তরা অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায়। তাদের মারধর করে। এ সময় নিউজটোয়েন্টিফোরের ক্যামেরা ও ব্যাকপ্যাক ছিনতাই এবং গাড়ি ভাঙচুর করা হয়।

আহত দুই সাংবাদিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা