1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:২৪ অপরাহ্ন

সাংবাদিক ও তারকাদের বিশেষ নিরাপত্তা দেবে ফেসবুক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২০১
সাংবাদিক ও তারকাদের বিশেষ নিরাপত্তা দেবে ফেসবুক

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত তথ্য ও গোপনীয়তা সুরক্ষিত রাখা সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। তাই তথ্য সুরক্ষার বিষয়ে ফেসবুক প্রতিনিয়ত নতুন পদক্ষেপ নিচ্ছে। বিশেষ করে যারা ফেসবুকের নিরাপত্তা নিয়ে বেশি উদ্বেগে থাকেন, তাদের জন্য অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা করতে পারে প্রতিষ্ঠানটি।

ফেসবুকের নিরাপত্তা পলিসির প্রধান নাথানিয়েল গ্লেইসার জানান, আগামী বছর থেকে অতিরিক্ত সুরক্ষাব্যবস্থা হিসেবে নিরাপত্তা টোকেনের মোবাইল সমর্থন সুবিধা যুক্ত হবে।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট এক্সিওএসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিভিন্ন ধরনের অ্যাকাউন্টের জন্য ‘প্রটেক্ট সিকিউরিটি’ প্রোগ্রামটি ব্যবহারের সুযোগ দেবে সোশ্যাল মিডিয়া জায়ান্টটি। বিশেষ করে সাংবাদিক, মানবাধিকারকর্মী ও বিভিন্ন ক্ষেত্রের তারকারা এ সুবিধা পাবেন।

‘প্রটেক্ট সিকিউরিটি’ প্রোগ্রামটি এতদিন শুধুমাত্র যুক্তরাষ্ট্রের রাজনীতিবিদ, সরকারি সংস্থা, নির্বাচন কর্মকর্তা ও নীল টিক (ব্লু ব্যাজ) পাওয়া অ্যাকাউন্টের ক্ষেত্রে প্রযোজ্য ছিল। নতুন এ সুবিধা বিশ্বব্যাপী উন্মুক্ত হলে হ্যাকিং প্রচেষ্টার সময়ই রিয়েল টাইমে জানার সুবিধা থাকবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart