1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলার তীব্র নিন্দা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২০৭

জামালপুরের সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জামালপুর সাংবাদিক ফোরাম, ঢাকা। হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ঢাকায় কর্মরত জামালপুর জেলার সাংবাদিকদের এই সংগঠনটি।

শনিবার ফোরাম সভাপতি মোহাম্মদ আবু সাঈদ ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল এক বিবৃতিতে এ দাবি জানান। সংগঠনের দফতর সম্পাদক শওকত আলী পলাশ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে নেতারা জামালপুরের সব গণমাধ্যমকর্মীর নিরাপত্তা নিশ্চিত করতে স্থানীয় জেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানান। এছাড়া ইতিপূর্বে সাংবাদিকদের ওপর সব হামলাকারীকে আইনের আওতায় আনার দাবি জানান। পাশাপাশি সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের উপযুক্ত পরিবেশ নিশ্চিতের আহ্বান জানান নেতারা।

প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর রাতে শেলু আকন্দের ওপর হামলা চালানো হয়। শেলু আকন্দের বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে পরদিন সদর থানায় মামলা করেন। মামলার আসামিরা হলেন- জামালপুর পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সদস্য হাসানু জ্জামান খান রুনু, তার ছেলে জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক রাকিব খান, শহরের দেওয়ানপাড়ার তুষার খান, তুহিন খান, সজল খান ও সিদ্দিক মন্ডল।

মামলার নথি থেকে জানা যায়, ১৮ ডিসেম্বর রাতে হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে রাকিব খানসহ একদল ‘চিহ্নিত সন্ত্রাসী’ সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলা চালায়। হামলাকারীরা লোহার রড, জিআই পাইপ ও হাঁতুড়ি দিয়ে পিটিয়ে শেলু আকন্দের দুই পা ভেঙে দেয়। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart