1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন

সাদ এরশাদকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বানিয়েছেন বেগম রওশন এরশাদ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ২০৭

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বানিয়েছেন তার মা এবং পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

বুধবার (১৫ জানুয়ারি) জাতীয় পার্টির প্যাডে রওশন এরশাদ স্বাক্ষরিত এক চিঠিতে তার ক্ষমতাবলে ১৬ জনকে পার্টির বিভিন্ন পদে পদায়ন করেছেন।

চিঠিতে রওশন বলেন, ‘এই মনোনয়ন ও সাংগঠনিক নির্দেশনা অনতিবিলম্বে কার্যকর হবে।’ দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে এ নির্দেশনা দেয়া হয়েছে বলেও উল্লেখ করেন রওশন এরশাদ।

দলের প্রধান পৃষ্ঠপোষক স্বাক্ষরিত ওই চিঠি অনুযায়ী, কো-চেয়ারম্যান পদে রাহগির আল মাহি সাদ এরশাদ ও এম এ সাত্তার; প্রেসিডিয়াম সদস্য হিসেবে অধ্যাপক দেলোয়ার হোসেন খান, অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, নূরে হাসনা লিলি চৌধুরী, অধ্যাপিকা রওশন আরা মান্নান, ফখরুজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ, মাহজাবিন মুর্শেদ, নুরুল ইসলাম ওমর, আরিফুর রহমান খান; ভাইস চেয়ারম্যান পদে আমানত হোসেন আমানত ও সাবেক এমপি ইয়াহিয়া এবং যুগ্ম মহাসচিব পদে মো. জসিম উদ্দিন ভুইয়া ও রেজাউল করিমকে পদায়ন করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart