1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:২২ অপরাহ্ন

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রতারণা!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১৭৫

সালমান-ক্যাটরিনার প্রেমের কথা আবার তাদের ব্রেকআপের কথা অনেকেরই জানা। তবে ব্রেকআপের পরে ভক্তদের মনে আবারও আশার আলো জ্বেলেছিলেন তারা। সর্বশেষ তাদের একসঙ্গে দেখা গেছে গত বছরের ‘ভারত’ সিনেমায়। সালমান-ক্যাটরিনা জুটির ‘ভারত’ সিনেমাটিতে তাদের রসায়ন দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। অনেকেই ভাবছিলেন আবারও জোড়া লেগেছে তাদের ভালোবাসা।

সম্প্রতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানেও এক সঙ্গে ঢাকায় এসেছিলেন তারা। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, বর্তমানে নাকি বলিউড তারকা ভিকি কুশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা। তারা বিয়ে করেছেন এমন গুঞ্জনও ছড়িয়ে পড়ে। ভিকির সঙ্গে কয়েকটি ছবিতে বৌয়ের সাজেও দেখা যায় ক্যাটরিনাকে।

সালমানের এক ভক্ত ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, ‘সালমানের সঙ্গে প্রতারণা করে আপনি কি লজ্জিত?’ যদিও ওই প্রশ্নের কোনো উত্তর দেননি ক্যাট। তবে অন্যেএকটি গণমাধ্যমের সূত্রে জানা যায়, ভিকিকে বিয়ে করেননি ক্যাট। একটি ব্রাইডাল শুটের জন্য বর কনে সেজেছিলেন তারা। অমিতাভ বচ্চন ও তার স্ত্রী জয়া বচ্চনকেও দেখা যায় এই ফটোশুটের আয়োজনে।

সম্প্রতি অমিতাভের দিওয়ালি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল ক্যাটরিনা ও ভিকিকে। এ ছাড়া পরিচালক আলি আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতেও ক্যাটকে দারুণ সঙ্গ দিয়েছেন কুশল। তাদের একসঙ্গে চলাফেরার বিষয়টি নিয়ে বলিউডে চলছে আলোচনা সমালোচনা। আসল বিষয় কী? তা এখনো গোপন।

ভিকিকে সর্বশেষ ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ অভিনয় করতে দেখা গেছে। আগামীতে তাঁকে করণ জোহরের ‘তাখত’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে ক্যাটকে আগামীতে ‘সূর্যবংশী’ ছবিতে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

এদিকে ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’সব বেশ বেশ কিছু ছবিতে সালমান-ক্যাটরিনার রসায়ন দর্শকদের মন কেড়েছিল। কিন্তু আদৌ তারা কখনো বিয়ে করবেন কী তা এখনো সবার অজানা। আর ভিকির সঙ্গে ক্যাটরিনার প্রেমের বিষয়টিও এখনো ধোঁয়াশার মধ্যেই।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart