1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

সিটি নির্বাচনে প্রভাব বিস্তারে আসছে অবৈধ আগ্নেয়াস্ত্র

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১০৮

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে প্রভাব বিস্তার ও সহিংসতা ছড়ানোর জন্য সীমান্তবর্তী এলাকা থেকে ঢাকায় অবৈধ আগ্নেয়াস্ত্র আনা হচ্ছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তবে নির্বাচনকেন্দ্রিক প্রভাব বিস্তারে আগ্নেয়াস্ত্রের ব্যবহার রোধে তৎপর রয়েছে পুলিশ।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন।

এর আগে শনিবার রাতে গোয়েন্দা (ডিবি) দক্ষিণ বিভাগের একটি দল লালবাগ থানার শেখ সাহেব বাজার রোড থেকে আশিকুর রহমান (৩০) নামে একজনকে গ্রেফতার করে। তার কাছ থেকে সাত রাউন্ড গুলিসহ একটি দেশীয় ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সাইফুর রহমান আজাদ বাংলা২৪ বিডি নিউজকে বলেন, গ্রেফতারকৃত ব্যক্তি বেনাপোল সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র-গুলি সংগ্রহ করে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে আসে। এমন তথ্যের ভিত্তিতে লালবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে লালবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৬ জানুয়ারি) সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, দ্রুতবিচার, মাদকদ্রব্য এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে একাধিক মামলা রয়েছে।

রোববার দুপুরে সংবাদ সম্মেলনে আব্দুল বাতেন বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আশিকুর রহমান জানিয়েছেন- ঢাকার দুই সিটি নির্বাচন উপলক্ষে বিভিন্ন লোকের কাছে বিক্রির জন্য বেনাপোল সীমান্ত এলাকা থেকে অস্ত্রগুলো সে ঢাকায় নিয়ে এসেছিল। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে আমরা তাকে গ্রেফতার করি।

তিনি বলেন, আমরা তৎপর রয়েছি, যেন নির্বাচন উপলক্ষে কেউ সহিংসতা না করতে পারে। ঢাকার বাইরের সন্ত্রাসীরা ঢাকায় আসার সঙ্গে সঙ্গে আমরা গ্রেফতার করব। অস্ত্রসহ এলে অস্ত্রসহ গ্রেফতার করব।

আব্দুল বাতেন বলেন, এই অস্ত্রগুলো আসন্ন সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে এলাকায় প্রভাব বিস্তার করার জন্য এবং সহিসংতা করার জন্য আনা হয়েছিল।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart