1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও সমাবেশ

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ২১৪

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ): নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে ১০নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী চিত্তরঞ্জন খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকালে উজ্জীবন সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে প্রথমে চিত্তরঞ্জন মাঠে এবং পরে নারায়ণগঞ্জ-আদমজী-চিটাগাংরোড সড়কের চৌধুরীবাড়ি বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়। এসময় প্রায় ৩০ মিনিট রাস্তা বন্ধ থাকায় উভয় পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। কর্মসুচিতে জনপ্রতিনিধি, এলাকাবাসী ছাড়াও বিপুল সংখ্যক স্থানীয় ও জাতীয় খেলোয়াড়রা অংশ নেয়। এবং বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা খন্ড খন্ড মিছিল নিয়ে কর্মসূচিতে অংশগ্রহন করে।বক্তারা বলেন, ধীরে ধীরে বিভিন্ন এলাকার খেলার মাঠ বিলীন হয়ে যাচ্ছে। ফলে এলাকার ছেলেরা খেলাধূলার কোন সুযোগ পাচ্ছে না। চিত্তরঞ্জন মাঠে খেলাধূলা করে অনেক খেলোয়াড় তৈরী হয়েছে। তারা অনেকেই এখন জাতীয় পর্যায়ে খেলছে। ইতিমধ্যে মাঠটি সংস্কারের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন উদ্যোগ নিয়েছে। সংস্কার কাজ চলাকালীন আকষ্মিকভাবে কাজ বন্ধ করে দিয়েছে বিটিএমসি কর্তৃপক্ষ। আমরা মনে করি, মাঠটি নিয়ে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই এলাকার এতিহ্যবাহী এই মাঠটি রক্ষার দাবি জানাচ্ছি আমরা।
এ বিষয়ে চিত্তরঞ্জন নীট পল্লীর দায়িত্বে থাকা বিটিএমসির কর্মকর্তা জাকির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন, এ বিষয়ে জানতে চাইলে আমাদের চেয়ারম্যান স্যারের সঙ্গে যোগাযোগ করেন।
নাসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, নাসিকের প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, কাউন্সিলর আরিফুল হক হাসান, রুহুল আমিন মোল্লা, সাবেক জাতীয় দলের ফুটবলার এস এম সালাউদ্দিন মন্ডল, সোনালী অতীত ক্লাবের সভাপতি মো: মোতালিব, সেক্রেটারী সুজন ভুইয়া, জাতীয় দলের ক্রিকেটার মো: শরীফ, সাবেক ফুটবলার, জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মহসিন ভুইয়া, যুবলীগ নেতা কামরুল হাসান বাবু।সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart