1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০৫ অপরাহ্ন
সদ্য সংবাদ
কাঁচপুর থেকে অপহৃত গৃহবধূকে ঢাকায় ৬দিন আটেকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১ পেটের ব্যথা সইতে না পেরে উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৫ হাজার ২৫০ মিটার বঙ্গবন্ধুর সমাধিতে কৃষকলীগের নতুন কমিটির শ্রদ্ধা ওসি-ডিসিরা অভিযোগ না শুনলে আমার কাছে আসুন : ডিএমপি কমিশনার আবারো ৭ কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে নামার হুঁশিয়ারি সুনামগঞ্জে শ্বশুরবাড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যা নারায়ণগঞ্জে মসজিদ ট্রাজেডি : কমিটির সভাপতি গফুর গ্রেপ্তার ধর্ষণসহ নারী নিপীড়নের প্রতিবাদে ডুমুরিয়া পল্লীসমাজের মানববন্ধন ফায়ার সার্ভিসের ১৩ ইউনিটের চেষ্টায় কল্যাণপুর বস্তির আগুন নিয়ন্ত্রণে

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ দাদন বেপারী (৩৪) নামের এক পেশাদার ছিনতাইকারীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৩১ জানুয়ারি) রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকা থেকে দাদন বেপারীকে আটক করেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন। দাদন বেপারী মাদারীপুরের কোতোয়ালি থানার সাংবলার চর বেপারীপাড়া এলাকার বাসিন্দা।

এসময় তার কাছ থেকে দু’টি দেশীয় অস্ত্র, ছিনতাইয়ের কাজে ব্যবহার করা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-১৭০৩), ছিনতাই করা নগদ ৭ হাজার ২০০ টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দ প্রাইভেটকারটি ব্যবহার করে দীর্ঘদিন দাদন বেপারীর গ্রুপ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, এই ছিনতাইকারী চক্রটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। শুক্রবার রাতে শিমরাইল মোড় এলাকায় বাস থেকে নেমে বাসায় যাচ্ছিলেন ফিরোজা বেগম নামের এক নারী। সেসময় প্রাইভেটকার নিয়ে কয়েক ছিনতাইকারী ওই নারীর গলায় চাকু ধরে তার পার্স ছিনিয়ে নিয়ে যায়। পরে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজনের সহায়তায় টহল পুলিশ ধাওয়া করে দাদন বেপারীকে আটক করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart