1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে পাঁচ কেজি গাঁজাসহ জামাই-শাশুড়ি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৩২৭

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঁচ কেজি গাঁজাসহ জামাই-শাশুড়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, কুমিল্লা জেলার সদর কোতয়ালী মডেল থানার শাসনগাছা পালপাড়া ‘স’ মিলস এলাকার ইউনুস মিয়ার ছেলে মহাসীন (২৮), মৃত বাহার মিয়ার স্ত্রী ফাতেমা বেগম আলোনী (৪২)।

আজ শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদেরকে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে।

এর আগে গত শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলোগেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা সম্পর্কে জামাই-শাশুড়ি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, শুক্রবার দুপুরে সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সাইলগেট এলাকায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা কুমিল্লা থেকে গাঁজার চালান এনে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকায় সরবরাহ করে আসছিল। ওইদিনও তারা একটি চালান এনে চিটাগাং রোডে নেমে সাইলোগেট হয়ে শীতলক্ষ্যা নদী পাড় হয়ে বন্দর যাচ্ছিল। পথিমধ্যে তাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart