1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১৩৩

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৩টায় নাসিক ৬ নং ওয়ার্ডের সোনামিয়া মার্কেট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নাসিক প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা,১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন।
প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. খোকন সাহা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে পাকিস্তান হানাদার বাহিনী গ্রেফতার করে পশ্চিম পাকিস্তানে নিয়ে যায়। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল। বঙ্গবন্ধুকে বলা হয়েছিল তুমি চলে আসো তাহলে তোমাকে প্রাণে রক্ষা দেওয়া হবে। বঙ্গবন্ধু বলেছিলেন তোমরা আমাকে ফাঁসি দাও। কিন্তু আমার বাংলার মানুষের কাছে আমার লাশটি পৌঁছে দিবে। পরিশেষে দীর্ঘ ৯মাস যুদ্ধের পর ১৯৭১এর ১৬ ডিসেম্বর বাংলাদেশ স্বাধীনতা লাভ করে। বঙ্গবন্ধুর জন্ম না হলে হয়তো এদেশ স্বাধীন হতো না। নিজের জীবনের পরোয়া না করে যেই মহান নেতা এই জাতিকে স্বাধিনতা উপহার দিয়েছে, সেই মহান নেতাকে আমরা ১৯৭৫ সালে হারিয়েছি। গত ১০ জানুয়ারী বাংলাদেশ স্বাধীন হওয়ার পর নিজ দেশে প্রত্যাবর্তন করেন। আজকে বাংলাদেশ যে অবস্থানে আছে তার চেয়ে আরো উন্নত অবস্থানে থাকতো যদিনা আমরা জাতির জনককে না হারাতাম। তদুপরি তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এদেশ এগিয়ে যাচ্ছে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। পাশাপাশি নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের জন্য দোয়া করবেন। অনুষ্ঠানের শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart