1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন

সিনেমার মহরতে হঠাৎ ক‌রেই ‌হা‌জির মেয়র প্রার্থী আ‌তিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৬৩ জন সংবাদটি পড়েছেন

চল‌চ্চিত্র উন্নয়ন ক‌র্পো‌রেশনের (এফ‌ডি‌সি) জ‌হির রায়হান ল্যা‌বে বুধবার সন্ধ্যায় অনু‌ষ্ঠিত হ‌য়ে গে‌লো ‘আকবর টাইমস’ সি‌নেমার মহরত। সি‌নেমা‌টির ট্যাগ লাইন ওয়ানস আপওয়ান ইন ঢাকা।

সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানা‌রে নি‌র্মিত হ‌চ্ছে সি‌নেমা‌টি। বুধবার যখন সি‌নেমার মহর‌ত চল‌ছে সেই সময় হঠাৎ ক‌রেই ‌সেখা‌নে হা‌জির হন ঢাকা উত্ত‌রের মেয়র প্রার্থী আ‌তিকুল ইসলাম।

সন্ধ্যায় এফ‌ডি‌সি‌তে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স‌ঙ্গে নায়ক ইম‌নের দেখা হয়। প্রাক্তন এই মেয়রকে কাছে পেয়ে সরাসরি নিয়ে যান মহরত অনুষ্ঠানের ম‌ঞ্চে।

৩০ জানুয়ারি অনুষ্ঠিত হচ্ছে রাজধানী ঢাকার মেয়র নির্বাচন। নির্বাচ‌নের প্রচারনার অংশ হি‌সে‌বে এফ‌ডি‌সি‌তে এ‌সে অব‌শে‌ষে এই মহর‌তে যোগ দেন হয় আ‌তিকুল ইসলাম‌।

ইমন দাবি জানান, মেয়র নির্বাচনে বিজয়ের পর যেন এফডিসির দিকে নজর দেন আতিকুল ইসলাম। অনুষ্ঠা‌নের অ‌তি‌থি ডিপজল, নায়ক রু‌বেল, না‌য়িকা অঞ্জনা, রো‌জিনা, অরুণা বিশ্বাস, শাহনূর শিল্পী স‌মি‌তির সাধারণ সম্পাদক জা‌য়েদ খানসহ সক‌লেই আ‌তিক‌কে শুভ কামনা জানান।

নায়ক রুবেল বলেন, ‘আমরা নিশ্চিত ৩০ তারিখের নির্বাচনে তিনি জিতবেন। জয়লাভের পর তিনি যেন আমাদের জন্য সিনেপ্লেক্স তৈরি করে দেন। সেই দাবি করছি।’

আতিকুল ইসলাম বলেন, ‘চলচ্চিত্রটাকে মূলত শিল্পীদেরকেই এগিয়ে নিতে হবে। কথা দিচ্ছি, উত্তর সিটি শিল্পীদের পাশে থাকবে, এফডিসির পাশে থাকবে। আমি বলবো, এ ছবি সিক্যুয়েল হ‌বে পাঁচ বছর প‌রে। নাম হ‌বে- ওয়ান্স আপন অ্যা টাইম নর্থ সিটি!’

এদিকে সংবাদ সম্মেলনে ‘আকবর টাইমস’ ছবির নির্মাতা সৈকত নাসির জানান,রণক ইকরামের চিত্রনাট্যে ছবিটি নির্মিত হচ্ছে। ছ‌বি‌টির শুটিং শুরু হচ্ছে ১৬ জানুয়ারি থেকে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা