1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

সুবিপ্রবি পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালো সুনামগঞ্জবাসী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৫৯

গত বছরের ৩০ ডিসেম্বর মন্ত্রী পরিষদের বৈঠকে অনুমোদন পায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সুবিপ্রবি)। এ খবর শুনার পর সুনামগঞ্জের মানুষের মধ্যে চলছে আনন্দের জোয়ার। যার বহিঃপ্রকাশ ঘটে রোববার (৫ জানুয়ারি) সকালে।

সুনামগঞ্জের ১১টি উপজেলা থেকে আসতে শুরু করেন হাজারো মানুষ। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান নেন প্রশাসনিক কর্মকর্তা, আইনজীবী, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন উপজেলার রাজনৈতিক ও সরকারি দপ্তরের কর্মচারীবৃন্দ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করতেই সুনামগঞ্জ জেলা প্রশাসকের উদ্যোগে নেয়া হয় আনন্দ শোভাযাত্রা। সেই আনন্দ শোভাযাত্রা তৈরি হয় জনসমুদ্রে। সুনামগঞ্জের ইতিহাসে এই প্রথম হাজারো মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় আনন্দ শোভাযাত্রা।

বেলা সাড়ে ১১টায় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জেলা প্রশাসকের কার্যালয়ে এসে উপস্থিত হলেই বের হয় আনন্দ শোভাযাত্রাটি। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জাতীয় পতাকা হাতে নিয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সালাম ও হাত নাড়িয়ে প্রত্যেককে অভিবাদন জানান।

ছাতক উপজেলা থেকে আসা ফারুক হোসেন বলেন, আমার দেখা সুনামগঞ্জের সবচেয়ে বড় আনন্দ শোভাযাত্রা হলো এটি। সুনামগঞ্জের মানুষ খুব অল্প সময়ে এত বড় কিছু পাবে তা কল্পনার বাইরে ছিল। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাতে আমাদের আসা।

ছাত্রলীগ নেতা সোহেল রানা বলেন, আনন্দ শোভাযাত্রায় একসঙ্গে এত মানুষের সমাগম খুব কম দেখেছি। সকল শ্রেণিপেশার মানুষ এসেছেন, শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করতে। বিষটি ভালো লাগছে। কারণ বর্তমান সরকার উন্নয়নের সরকার। আর সেই উন্নয়নের উপর বিশ্বাস রেখেই আজকের এ বিশাল আয়োজন।

শোভাযাত্রা শেষে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে সুনামগঞ্জ জেলা প্রশাসনে আয়োজনে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরীর যৌথ সঞ্চালনায় ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের সাংসদ জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর মিসবাহ, সংরক্ষিত মহিলা সাংসদ অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, দোয়ারাবাজার উপজেলা সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী বীর প্রতিক প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের উন্নয়নের ক্ষেত্রে আন্তরিক। তিনি সব সময় আমাদের বলেন মানুষের উপকার হয়, শিক্ষাক্ষেত্রে উপকার হয় এমন প্রকল্প নিয়ে আসেন। আমাদের প্রধানমন্ত্রী যেরকম মানুষের জন্য চিন্তা করে বিগত সরকারের আমলে এমন কোনো প্রধানমন্ত্রী চিন্তা করেননি। সুনামগঞ্জের জন্য আরও উন্নয়ন অপেক্ষা করছে। ধীরে ধীরে আমরা সবগুলো প্রকাশ করবো। শুধু বলবো আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart