1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫২ অপরাহ্ন

সেলফি তুলতে গিয়ে গায়ে হাত, মেজাজ হারালেন সারা

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ২১৫

বলিউড অভিনেতা সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। ছুটি কাটাতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক। ভারতের মুম্বাই বিমানবন্দরে ফিরতেই ভক্তের অভব্য আচরণের সম্মুখীন হতে হয় তাকে।

কী সেই আচরণ? সম্প্রতি বিমানবন্দর থেকে বেরোতেই একের পর এক আসতে থাকে সেলফির আবদার। এরই মধ্যে এক জন হঠাৎ সারার কাঁধে হাত দিয়ে ঘনিষ্ঠ হয়ে ছবি তুলতে গেলেই ছিটকে সরে যান অভিনেত্রী। উত্তেজিত সারাকে বলতে শোনা যায়, ‘আপ টাচ কিউ কর রহে হো!’ যদিও এর পরেও সেই ভক্তের সঙ্গে দূরত্ব বজায় রেখে সেলফি তোলেন সারা।

ঘটনাটির ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এখন সারার ফ্যানেরা সেই ভক্তের সমালোচনায় সরব। সেলফি তোলার সুযোগে তিনি যে শালীনতার মাত্রা লঙ্ঘন করে ফেলেছেন, সে কথাও বলছেন অনেকে।

এমনিতে ‘ডাউন টু আর্থ’ হিসেবে ইন্ডাস্ট্রিতে বেশ সুনাম রয়েছে সারার। সারা মানেই সব সময়ে হাসিমুখ, মিষ্টি ব্যবহার। কিন্তু বিমানবন্দরে ভক্তের ব্যবহারে মেজাজ হারিয়ে ফেলেন বছর চব্বিশের সারা আলি খান।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart