1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৪২ অপরাহ্ন

সেলিম ওসমানের কারণেই আইনজীবীদের স্বপ্ন পুরণ হতে চলেছে : মোহসীন মিয়া

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১৩০ জন সংবাদটি পড়েছেন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন  মিয়া বলেছেন, আমরা আইনজীবী সমিতির যে কোনো সমস্যায় শামীম ওসমানের কাছে ছুটে যাই। আমি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের এলাকার ভোটার। আমি যেখানেই যাই খুব গর্ব করে বলতে পারি সেলিম ওসমানের মতো এমপি পাওয়া ভাগ্যের ব্যাপার। বন্দরে না গেলে সেটা বুঝা যাবে না। আইনজীবী সমিতিতেও সেটার প্রভাব আপনারা উপলদ্ধি করতে পারছেন। আজকে সেলিম ওসমানের কারণে নারায়ণগঞ্জের  আইনজীবীদের স্বপ্ন পুরণ হতে চলেছে।  আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

সোমবার (৯ মার্চ) দুপুরে রত্মগর্ভা মা ভাষা সৈনিক মরহুমা বেগম নাগিনা জোহার ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট মোহসীন মিয়া আরও বলেন, একেএম সামসুজ্জোহার সহধর্মিনী হচ্ছেন ভাষা সৈনিক নাগিনা জোহা। যার পরিবারে তিনজন সংসদ সদস্য হয়েছে। পৃথিবীর ইতিহাসে বিরল একই পরিবারের তিনজন সংসদ সদস্য হওয়া। উনার তিন ছেলের মধ্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমান মারা গেছেন। তাঁর আরেক ছেলে নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমান আমাদের সমিতির ভবনের জন্য তিন কোটি টাকা দিয়েছেন। আজকে যে ভবন হচ্ছে সেটা শুধুমাত্র সেলিম ওসমানের কর্তৃত্ব। এখানে আইনজীবী সমিতির কোন টাকা নেই।

দোয়া ও মিলাদ মাহফিলে অন্যায়ের মধ্যে  উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আদালতের  পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, অ্যাডভোকেট মাসুদুর রউফ, অ্যাডভোকেট তারাজ উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, এপিপি অ্যাডভোকেট জাসমিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান সহ আইনজীবী সমিতির অন্যান্য সদস্যরা।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart