1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

সোনারগাঁয়ে এবার ডিবি পরিচয়ে অস্ত্রের মুখে গরু ভর্তি ট্রাক ছিনতাই

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১৫০

সোনারগাঁয়ে এবার ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মি করে গরু ভর্তি ট্রাক ছিনতাই করা হয়েছে। শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে ৩৭টি গরুভর্তি ট্রাকটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চামারখুণ্ড গ্রামের সামসুল হকের ছেলে রবিউল ইসলাম ৩৭টি গরু নিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে (ঢাকা মেট্টো-ট-১৫৪৫১১) একটি ট্রাকে করে বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) বিকেলে রওনা হন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী মধুমতি সিএনজি পাম্পের সামনে পৌঁছালে ডিবি পুলিশ পরিচয়ে ট্রাকটি গতিরোধ করে চালক শাহ আলম ও হেলপার ফরিদুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। পরে ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

গরুর মালিক রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে ৩০ লাখ টাকা মূল্যের ৩৭টি গরু ভর্তি করে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়ে টিপুরদী এলাকায় আসার পর ভোরের দিকে ট্রাকটি ডিবি পুলিশ পরিচয়ে গতিরোধ করা হয়। পরে ট্রাক চালক শাহ আলম, হেলপার ফরিদুল ইসলাম ও তাকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে ঢাকার দিকে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ছিনতাই হওয়া ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ছিনতাই হওয়া গরুগুলো উদ্ধারের জন্য কয়েকটি টিম কাজ করছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart