1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

সোহেল তালুকদারের ধারাবাহিক নাটক ‘সরল পাত্র চাই’

মো: আউয়াল হোসেন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১১১

রাস্তার দেয়ালে সরল পাত্র চাই বিজ্ঞাপন দেখে ঘটক সালাম ফোন করে। ফোন ধরে ঘষেটি বেগম। সে ভেড়া পাত্র (সরল পাত্র) নিয়ে যেতে বলে। ঘটক সালাম একটা সুন্দর দেখে ভেড়া নিয়ে যায়। ঘষেটি বেগম বলে সে চার পায়ের ভেড়া চায় না। দুই পায়ের ভেড়া চায় (সরল পাত্র)। ঘটক চ্যালেঞ্জ জানায় যে দুই পায়ের কোন ভেড়া হয় না। ভেড়া সব সময় চার পায়ের হয়। ঘষেটি বেগম বলে তার ঘরেই একটা দুই পায়ের ভেড়া আছে। সেটা হচ্ছে তার স্বামী জাফর। সে স্ত্রীর কথায় ওঠে বসে। পুরু নামের একটা ভেড়া সে। এই জাতীয় তিনটা দুই পায়ের ভেড়া পাত্র সে চায়। তার এক মেয়ে শিলা, ভাগ্নি নিলা ও বোন ইলার জন্য। যারা স্ত্রীর কথায় উঠবে আর বসবে। এমনই কমেডি গল্প নিয়ে মীর্জা রাকিবের রচনায় সোহেল তালুকদার নির্মাণ করেছেন দীর্ঘ ধারাবাহিক নাটক ‘সরল পাত্র চাই’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ও নির্মাতা শামীম জামান-ফারজানা রিক্তা, তারেক স্বপন-সামিনা বাশার, চিত্রনায়িকা অরিন-সোহান খান, শফিক খান দিলু, নিলা ইসলাম, শামীম আহমেদ, ফারগানা মিল্টন, শামীমা, কাঞ্চন সহ আরও অনেকে।
এ প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘সরল পাত্র চাই’ কমেডি গল্পের একটি ধারাবাহিক নাটক হাস্যরসে ভরপুর। কমেডি গল্প হলেও গল্পের শেষে বার্তা আছে। অনেকেই মনে করে থাকেন কমেডি মানেই ভাড়ামি তা কিন্তু নয় কমেডি গল্পও সুন্দর ভাবে উপস্থাপন করা যায়। তেমনই গল্পের একটি ধারাবাহিক এটি। আশা করছি সবাই বিনোদিত হবে।
নির্মাতা সোহেল তালুকদার বলেন, আমার নাটকগুলোতে সব সময় নতুনত্ব রাখার চেষ্টা থাকে এবারও ব্যতিক্রম হয়নি। খুব শীঘ্রই ধারাবাহিকটি একটি চ্যানেলে প্রচার শুরু হবে। আশা করছি দর্শকের ভালো লাগবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart