1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন

সৌদি আরবে করোনায় আরও ৪২ জনের মৃত্যু, মোট ২০৫৯

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৪২

সৌদি আরবে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৩৬ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ লাখ ২০ হাজার ১৪৪ জনে। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪২ জন। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২ হাজার ৫৯ জনে।

বুধবার (৮ জুলাই) সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, সৌদিতে করোনার প্রকোপ বাড়লেও গত দুই দিন থেকে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছে। এদিকে সুস্থের সংখ্যাও বাড়ছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে ৩ হাজার ২১১ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এ নিয়ে মোট সুস্থ হলো ১ লাখ ৫৮ হাজার ৫০ জন।

গতকালও করোনা আক্রান্তের চেয়ে সুস্থের সংখ্যা বেশি ছিল। আক্রান্তের সংখ্যা ছিল ৩ হাজার ৩৯২ জন, সুস্থের সংখ্যা ছিল ৫ হাজার ২০৫ জন। দেশটিতে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন ৬০ হাজার ৩৫ জন। তার মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আছেন ২ হাজার ২৬৩ জন।

আক্রান্ত অঞ্চলগুলোর মধ্যে রিয়াদে ২৮৮ জন, জেদ্দা ২৪৩ জন, তায়েপ ১৮৭ জন, হুফোপ ১৭১ জন, মক্কা মুকাররমা ১৪২ জন, খামিস মুশাইত ১৪১ জন, দাম্মাম ১৩৩ জন, আল মুবারাজ ১২২ জন, মদিনা মুনাওয়ারা ১১৭ জন, আবহা ৮৯ জন, মাহাইল আসির ৭৬ জন, হায়েল ৬৬ জন, নাজরান ৬৬ জন, আল ক্বাতিপ ৬৫ জন, ইয়ানবু ৫৭ জন ও জাহারানে ৪৭ জন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart