1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৫১ পূর্বাহ্ন

স্বচ্ছ নির্বাচন করা ইসির দায়িত্ব: তাবিথ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১২২

নির্বাচন স্বচ্ছ ও সুষ্ঠু করা কমিশনের দায়িত্ব বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল।

শুক্রবার (১০ জানুয়ারি) রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ১ নং রোডের মসজিদে জুমার নামাজ আদায়ের মধ্য দিয়ে ধানের শীষ প্রতীকে প্রচারণা শুরু করেন তিনি।

এসময় তাবিথ আউয়াল বলেন, আমরা আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছি। জনগণ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আমরা ভোটারদের সঙ্গে নিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো।

তিনি আরও বলেন, ভোটাররা দুর্নীতি, অপশাসন ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। তারা এর জবাব চায়, বিচার চায়।  সেই বিচার আমরা জনগণকে সঙ্গে নিয়ে করবো। ভোটাররা ভোটের মাধ্যমে এর জবাব দেবে।

তাবিথ আউয়াল বলেন, ঢাকাকে বাঁচাতে আমাদের সব পরিকল্পনা শুরু করতে হবে। আধুনিক ঢাকা গড়তে তুলতে হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্বচ্ছ নির্বাচন করা নির্বাচন কমিশনের দায়িত্ব। তারা যদি জনগণের আওয়াজ শুনতে পান তাহলে অবশ্যই একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবেন। আর নির্বাচন সুষ্ঠু হলে বিজয় আমাদের সুনিশ্চিত।

এসময় তাবিথের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির ভাইস চেয়ারপারসন আবদুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান, উপদেষ্টা জয়নাল আবদীন ফারক, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক এমকে জিলানী, যুগ্ম সম্পাদক ও ঢাকা সিটি করপোরেশন উত্তর ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী শরীফ উদ্দীন জুয়েল, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart