1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন

স্বপ্ন আকাশ ছোঁয়া: মো: ফাহিম ইসলাম

মো: আউয়াল হোসেন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৩২

গতানুগতিক চাকরির বাইরেও এমন অনেক পেশা আছে যেখানে ভালোভাবে উপার্জন ও সম্মান আদায় করা সম্ভব। এ রকমই একটি পেশা হচ্ছে ফটোগ্রাফি। এখানে নিজের দক্ষতার পাশাপাশি শৈল্পিক জ্ঞানের সমন্বয়ে যে কেউ গড়তে পারেন উজ্জ্বল ভবিষ্যত। তরুণরা অনেকেই বর্তমানে পড়ালেখা শেষ করে পেশা হিসেবে ফটোগ্রাফি বেঁছে নিচ্ছেন। বর্তমানে এ পেশায় যতেষ্ট চাহিদা রয়েছে। ফটোগ্রাফি জগতের এক পুরনো মুখ মো: ফাহিম ইসলাম দ্বীপ। অনেকে শখের বসে ফটোগ্রাফিতে আসেন আবার অনেকে পেশা হিসেবে নেন। দ্বীপের ছবি তোলা নেশা। ছবি পাগল দ্বীপ কাজকে ভালোবেসে নিজেই গড়ে তুলেছেন ‘ড্রিমস ইভেন্ট ফটোগ্রাফি’ নামের একটি ইভেন্ট কোম্পানি। বর্তমানে তিনি এই প্রতিষ্ঠানের কর্ণধার ও চিফ ফটোগ্রাফার হিসেবে দায়িত্ব পালন করছেন। দ্বীপ এর স্বপ্ন আকাশ ছোঁয়া। যেতে চান বহুদূর।
মো: ফাহিম ইসলাম দ্বীপ বলেন, একজন ফটোগ্রাফারের জীবনে শর্ট-কাট বলে কোনো পথ নেই। মানুষ নিজ সততা, একাগ্ৰতা, কাজ এবং কঠোর পরিশ্রম দিয়ে সফল হয়ে উঠে। বর্তমান যুগে ফাটোগ্রাফি বিশাল একটি সম্ভবনার ক্ষেত্ৰ। এছাড়া ফটোগ্ৰাফির গুরুত্ব দিন দিন বাড়ছে। কেননা এখন শুধু বিয়ে বাড়ি কিংবা ঘরোয়া অনুষ্ঠান নয় যে কোন ইভেন্টেই ফটোগ্রাফির চাহিদা আছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart