1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৫৩ অপরাহ্ন

স্বামী-স্ত্রীর হেফাজত থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৪৫

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার পশ্চিম আমতলা এলাকায় এক বাসায় বসবাস করেন স্বামী-স্ত্রী। সবাই জানে তারা চাকরিজীবী। কিন্তু তাদের বাসার টয়লেটের ছাদে কৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার ১৪০ পিস ইয়াবা পেয়েছে র‍্যাব।

বুধবার (১৪ অক্টোবর) ওই বাসায় অভিযান চালিয়ে এই ইয়াবা জব্দ করার পর স্বামী জাহাঙ্গীর আলম ও স্ত্রী নুর জাহানকে গ্রেফতার করে র‍্যাব।

জাহাঙ্গীর আলমের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার পশ্চিম মাইজচরা ইউনিয়নে। তার বাবার বাম মো. আবুল কাশেম। নুর জাহানের বাড়িও একই এলাকায়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর পাহাড়তলী থানার পশ্চিম আমতলা এলাকায় ওই বাসায় অভিযান চালানো হয়। দীর্ঘদিন ধরে এই বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী মিলে ইয়াবা কেনাবেচা করছিলেন।

অভিযানে এ দুই মাদক কারবারিকে আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী বাসার টয়লেটের ছাদে কৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের পাহাড়তলী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart