1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

১০ দিনের মধ্যেই পাকিস্তানকে ধুলোয় মিশিয়ে দেবে ভারত : মোদি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ১৩৯

আবারও যুদ্ধ হলে ভারত মাত্র সাত থেকে ১০ দিনের মধ্যেই পাকিস্তানকে ধুলোয় মিশিয়ে দিতে পারে বলে দাবি করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার দিল্লিতে এক সমাবেশে এমন মন্তব্য করেন তিনি।

১৯৪৭, ১৯৬৫ ও ১৯৭১ সালে সম্মুখ যুদ্ধে লিপ্ত হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশ। ১৯৯৯ সালেও কারগিল যুদ্ধে নেমেছিল ভারত-পাকিস্তান। গত বছরের ফেব্রুয়ারিতে পুলওয়ামা হামলার জেরে আরও একটি বড় যুদ্ধের সম্ভাবনা তৈরি হয়েছিল তাদের মধ্যে। সম্প্রতি কাশ্মীর ও নাগরিকত্ব আইন ইস্যুতে আবারও উত্তপ্ত হয়ে উঠেছে ভারত-পাকিস্তান সম্পর্ক।

এসব বিষয়ে ইঙ্গিত করে নরেন্দ্র মোদি বলেন, পাকিস্তান ইতোমধ্যে তিনটি যুদ্ধে হেরেছে। আমাদের সশস্ত্র বাহিনীর সাত থেকে ১০ দিনও লাগবে না তাদের ধুলোয় মিশিয়ে দিতে।

২০১৬ সালের সার্জিক্যাল স্ট্রাইক ও গত বছরের বালাকোট হামলাই এর প্রমাণ বলে মন্তব্য করেন ভারতীয় প্রধানমন্ত্রী। তিনি বলেন, এটাই তরুণ ভাবনা। আমরা সার্জিক্যাল স্ট্রাইক চালিয়ে সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারবো।

পাকিস্তান ‘নকল যুদ্ধ’ চালিয়ে যেতে কাশ্মীরের সন্ত্রাসীদের আর্থিক সহায়তা দিচ্ছে বলেও দাবি করেন মোদি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart