1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১১ পূর্বাহ্ন

১২০০ টাকার শাড়ি কিনলে পেঁয়াজ ফ্রি!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২৭১

পেঁয়াজের চড়া দাম নিয়ে সাধারণ মানুষের মধ্যে হতাশা থাকলেও এর সুযোগ নিচ্ছেন ব্যবসায়ীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ট্রল আর সমালোচনা তো রয়েছেই, পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের ক্ষেত্রেও অভিনব উপায়ে পেঁয়াজের নাম ব্যবহার করছেন অনেকে। সেই অনুসারেই ১২শ’ টাকার পোশাক কিনলে এক কেজি পেঁয়াজ উপহার দিচ্ছে ভারতের একটি ফ্যাশন হাউস।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মহারাষ্ট্রের থানে জেলায় শীতল হ্যান্ডলুমস নামে একটি কাপড়ের শোরুমে চলছে এই অফার। সেখানে মাত্র এক হাজার রুপি (১২শ’ টাকা প্রায়) সমমানের শাড়ি কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি দেওয়া হচ্ছে।

শোরুমটিতে শনিবার (১৪ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে এই অফার।

বাংলাদেশের মতো ভারতেও চলছে পেঁয়াজ নিয়ে হাহাকার। বেশিরভাগ রাজ্যে একশ’ তো বটেই, কোথাও কোথাও দুইশ’ রুপিও পার হয়েছে পেঁয়াজের দাম।

শীতল হ্যান্ডলুমসের এক কর্মচারী বলেন, এখানে পেঁয়াজ বিক্রি হচ্ছে ১৩০ রুপি কেজিতে। একারণে আমরা এক হাজার রুপির পোশাক কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি দিচ্ছি।

অফার দেওয়ার পর থেকেই ক্রেতার সংখ্যা প্রচুর বেড়ে গেছে বলেও জানান ওই কর্মী।

এর আগে, বাংলাদেশের ই-কমার্স সাইট দারাজও দিয়েছিল একই ধরনের অফার। গত অক্টোবরে ১১৩০ টাকার একটি সিল্কের শাড়ির সঙ্গে এক কেজি পেঁয়াজ ফ্রি দেওয়ার বিজ্ঞাপন দিয়েছিল তারা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart