1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

১৫ দিনেও রহস্যে ঘেরা রুম্পা হত্যা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৯

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা। ১৫ দিনে আগে তার লাশ উদ্ধার হলেও শুক্রবার বিকেল পর্যন্ত পুলিশ নিশ্চিত হতে পারেনি তার মৃত্যুরহস্য। তিনি নিজে পড়েছেন, না ছাদ থেকে কেউ ফেলে দিয়েছে তা নিয়েই মূলত কাজ চলছে বলে তদন্ত সংশ্লিষ্টরা বলছেন।

ঘটনার পর রুম্পার বাবা রমনা থানায় মামলা করেন। তবে নিরপেক্ষ তদন্তের স্বার্থে মামলাটি এখন তদন্ত করছেন মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা জোনের পরিদর্শক শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস। শুক্রবার বিকেলে তিনি বাংলা২৪ বিডি নিউজকে বলেন, ‘তদন্ত চলছে। শেষ হলেই বলতে পারবো তাকে কেউ ফেলে দিয়েছে না, নিজেই পড়ে গেছেন। ঘটনার প্রকৃত কারণ জানতে আরো অনেক কিছু নিয়ে তদন্ত চলছে। শুধু এতটুকু বলতে পারি তার শরীরের যেসব আঘাত রয়েছে তা থেকে অনেক কিছুই চিন্তা করা হচ্ছে। তিনি যদি নিজেই পড়ে আত্মহত্যা করেন তার পেছনে কারণ আছে। আবার ফেলে দিলেও কারণ আছে। সেক্ষেত্রে অনেক কিছুই বেরিয়ে আসবে।’

গোয়েন্দা পুলিশ জানায়, রুম্পার প্রেমিক আব্দুর রহমান সৈকতকে জিজ্ঞাসাবাদ করলেও হত্যার বিষয়ে সে কিছুই বলতে পারিনি। ঘটনার দিন দুপুরে রুম্পার সঙ্গে তার দেখা হয়। আর কোনদিন দেখা হবে না সৈকত বললেও রুম্পা মেনে নিতে পারছিলেন না। সৈকতকে নিয়ে তার সব পরিকল্পনা ছিল। রুম্পা আত্মহত্যা করবে বলেও সৈকতকে হুমকি দেয়। যা সৈকত রিমান্ডে জানিয়েছে। এ কারণে রুম্পার ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পরিস্কার হয়ে যাবে। তবে রুম্পাকে যে হত্যা করা হয়েছে সেরকম কোনো আলামত মেলেনি। অথচ এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের পরিবার।

প্রসঙ্গ, ৪ ডিসেম্বর রাতে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর বাসার নিচ থেকে অজ্ঞাত হিসেবে রুম্পার লাশ উদ্ধার করে পুলিশ। পরে বের হয়ে আসে রুম্পার বাবা রোকন উদ্দিন হবিগঞ্জ এলাকায় পুলিশ ইন্সপেক্টর হিসেবে কর্মরত আছেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart