1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

১৭ হজ্ব এজেন্সির অনিয়মের ব্যাখ্যা চেয়েছে মোয়াচ্ছাছা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ২১৪

চলতি বছরের (২০১৯ সাল) হজ মৌসুমে বাংলাদেশের ১৭টি হজ এজেন্সির বিরুদ্ধে উত্থাপিত ত্রুটি বা অনিয়ম প্রসঙ্গে ব্যাখ্যা চেয়েছে দক্ষিণ এশিয়া মোয়াল্লেম সংস্থা (মোয়াচ্ছাছা)। এ সব হজ এজেন্সির কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে সৌদি হজ ও ওমরা মন্ত্রণালয়ের হজ সিস্টেম ইতোমধ্যে ইন অ্যাক্টিভেটেড করা হয়েছে।

অভিযুক্ত হজ এজেন্সিগুলো হলো- স্টার ট্রাভেলস, হোসাইন এয়ার সার্ভিসেস, রাসা শারা ওভারসিজ, সাহারা ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, এম এস জারিফ এন্টারপ্রাইজ, আল হাবিব হজ গ্রুপ, ইন্টার্নেশনাল এয়ার সলিউশন, মারভেলাস এয়ার কিং, সেতু ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, পলি ওয়ার্ল্ড সার্ভিস, আকবর ট্রাভেলস, মাইলস্টোন এয়ার সার্ভিস, এয়ার কানেকশন ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, নাফিসা এয়ার ট্রাভেলস ইন্টারন্যাশনাল, বিদেশ ভ্রমণ, লিভানা এভিয়েশন ও দেলায়ার ট্রাভেলস অ্যান্ড ট্যুরস।

রোববার (৮ ডিসেম্বর) ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবুল কাশেম মুহাম্মদ শাহিন স্বাক্ষরিত এক চিঠিতে অভিযুক্ত এজেন্সিগুলোকে অনতিবিলম্বে উত্থাপিত অভিযোগ বিষয়ে মেইলে (gaapa@haj.gov.sa) সব প্রতিষ্ঠানকে জবাব দাখিলের জন্য অনুরোধ জানানো হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart