1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

১৮শ কেজি গরু ও মহিষের মাংস জব্দ

গাজীপুর প্রতিদিন (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১৩৪

গাজীপুরে অবৈধভাবে আমদানি করা বিপুল পরিমাণ গরু ও মহিষের মাংস জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর লক্ষীপুরা এলাকায় ভাই ভাই মাংস বিতানে অভিযান চালানো হয়। এসময় ওই দোকানে অভিযান চালিয়ে ১৮শ কেজি গরু ও মহিষের মাংস জব্দ করা হয়।

সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সেলিম উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর লক্ষীপুরা এলাকায় ভাই ভাই মাংস বিতানে অভিযান চালানো হয়। এসময় ওই দোকানে ভারত থেকে অবৈধভাবে আমদানিকৃত প্যাকেটজাত বিপুল পরিমাণ গরু ও মহিষের মাংস পাওয়া যায়। পরে ওই মাংস আমদানির সপক্ষে কাজগপত্র দেখতে চাইলে দোকান মালিক ওই মাংস আমদানির কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে ওই দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দোকানের মালিক নব কুমার দত্তকে আটক ও জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকি জানান, নিরাপদ খাদ্য আইনে দোকান মালিককে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। সেই সঙ্গে জব্দকৃত মাংস উপজেলা প্রাণিসম্পদ অফিসের পাশে মাটি চাপা দেয়া হয়েছে।

তিনি আরও জানান, একই দিন সকালে নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে মাছের খাবার তৈরি ও মেয়াদউত্তীর্ণ মাছের খাবার মজুদ রাখার অভিযোগে পশু খাদ্য আইনে একই এলাকার লায়ন ফিডের মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart