1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৩:৫৩ পূর্বাহ্ন

২৫০ ব্যাগ রক্ত দিল ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৫৩

বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুস্থ রোগীদের ২৫০ ব্যাগ রক্ত দিয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা।

বুধবার বিশ্ববিদ্যালয়ের বটতলায় স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচি পালন করে ছাত্রলীগ।

সংগঠনের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা রক্ত দান করেন। এ সময় ২৫০ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়, যা ঢাকার বিভিন্ন সরকারি হাসপাতালে গরিব, অসহায় ও দুস্থ রোগীদের দেয়া হবে।

বুধবার সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে এ কর্মসূচির উদ্বোধন করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সনাল।

শুরুতে সংগঠনের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য রক্ত দেন। পর্যায়ক্রম কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছায় রক্ত দেন।

কর্মসূচির উদ্বোধন করে স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সনাল বলেন, আর্তমানবতার সেবায় সব সময় এগিয়ে এসেছে ছাত্রলীগ। দেশের যেকোনো পরিস্থিতিতে এ সংগঠনের নেতাকর্মীরা গরিব ও অসহায় রোগীদের জন্য নিজের শরীরের রক্ত দান করে আসছেন। ছাত্রলীগের এ মহতী উদ্যোগে দেশ ও জাতি উপকৃত হচ্ছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, দেশের যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে ছাত্রলীগের নেতা-কর্মীরা আর্তমানবতার সেবায় নিজের শরীরের রক্ত দান করে আসছেন। বছরে দুই থেকে তিনবার আমরা এ ধরনের কর্মসূচি পালন করে থাকি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart