1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:১৫ অপরাহ্ন

২৮ অথবা ২৯ জানুয়ারি নির্বাচনী ইশতেহার প্রকাশ করবেন: তাপস

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১২১

ঢাকা দক্ষিণের উন্নয়নের বিস্তারিত রূপরেখা তুলে ধরে ২৮ অথবা ২৯ জানুয়ারি নির্বাচনী ইশতেহার প্রকাশ করবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর বাবুবাজার ব্রিজের নিচ থেকে নির্বাচনী প্রচার শুরুর সময় তাপস এ তথ্য জানান।

তাপস বলেন, আমাদের পাঁচটি রূপরেখা- আমাদের ঐতিহ্যের ঢাকা, আমাদের সুন্দর ঢাকা, সুশাসিত ঢাকা, আমাদের সচল ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে ১ ফেব্রুয়ারির নির্বাচন ঢাকাবাসীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। আমি বিশ্বাস করি, ঢাকাবাসী নৌকায় তাদের রায় দিয়ে আমাকে সেবক হিসেবে নির্বাচিত করবে। স্ব-স্ব ওয়ার্ডে কাউন্সিলরদের নির্বাচিত করে আমাদের পথচলাকে বেগবান করবে।

সূত্র জানায়, শনিবার কোতোয়ালী থানাধীন ৩২ নং ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করে ৩৫, ৩৬, ৩৭ নং ওয়ার্ডে প্রচারণা ও গণসংযোগ কার্যক্রম চালানো হয়। নেতাকর্মীরা সুশৃঙ্খলভাবে প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করেন। যাতে রাস্তায় কোনো ধরনের যানজট সৃষ্টি না হয়। সে ব্যবস্থা এড়িয়ে চলা হয়।

দেখা গেছে, সকাল থেকে বাবুবাজার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলেন আশপাশের এলাকা। ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত হলে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart