1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৩৫ অপরাহ্ন

২-০ গোলে পিছিয়ে আছে বাংলাদেশ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১১৬

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ফিলিস্তিন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে স্বাগতিক ও গতবারের চ্যাম্পিয়নদের মধ্যেকার ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে অতিথি দলটি। ২৯ মিনিটে ফিলিস্তিনের খালেদ সালেম গোল করে এগিয়ে দেন চ্যাম্পিয়নদের।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৭৮ মিনিট শেষে ২-০ গোলে পিছিয়ে আছে বাংলাদেশ। অথচ প্রথম গোল হজমের আগ পর্যন্ত তুলনামূলক বাংলাদেশই প্রাধান্য নিয়ে খেলছিল।

শুরু থেকে জামাল ভূঁইয়াদের বল দখলে মরিয়া হতে দেখা গেলেও মধ্যপ্রাচ্যের দেশটি হালকা মেজাজেই খেলেছে। বাংলাদেশ গোটাতিনেক আক্রমণ করে সফল না হলেও ফিলিস্তিন প্রথম আক্রমণ থেকেই গোল আদায় করে নেয়।

ফিলিস্তিন গোল করে এগিয়ে যায় পাল্টা আক্রমণ থেকে। বাম দিকে পাওয়া বল নিয়ে একটু ঢুকে খালেদ সালেম কোনাকুনি শটে গোল করেন।

এর আগে বাংলাদেশ দুটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। সাদ উদ্দিনের শট ক্রসবারের উপর দিয়ে চলে গেলে এবং তপু বর্মনের শট সাইডনেটে লাগলে সুযোগ নষ্ট হয় স্বাগতিকদের।

বাংলাদেশ একাদশ
আশরাফুল ইসলাম রানা, রায়হান হাসান, রহমত মিয়া, তপু বর্মন, ইয়াসিন খান, জামাল ভূঁইয়া, মামুনুল ইসলাম মামুন, সাদ উদ্দিন, মতিন মিয়া, সোহেল রানা ও মোহাম্মদ ইব্রাহিম।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart