1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

৩১ জানুয়ারি রূপগঞ্জে যাচ্ছেন মাওলানা ড. মিজানুর রহমান আজহারী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ৬৮৮

আগামী ৩১ জানুয়ারি নারায়ণগঞ্জে আসছেন বর্তমান সময়ের আলোচিত বক্তা হযরত মাওলানা ড. মিজানুর রহমান আজহারী। ওইদিন শুক্রবার রূপগঞ্জের বায়তুল্লাহ জামে মসজিদ (বরপা) এর শুভ উদ্বোধন উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা তিনি।

ওয়াজ মাহফিলে বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক মো. রমজান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

মাহফিলে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ টেলিভিশনের কোরআন তাফসীর কারক মাওলানা মো. খালেদ সাইফুল্লাহ আজিজী, বরপা বায়তুল্লাহ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি মো. নাজমুল ইসলাম সিদ্দিকী, টিভি ও রেডিও’র আলোচক মাওলানা মুফতি মো. ওবায়দুল হক, সৌদি আরব, দুবাই, কাতার, মালয়েশিয়া সরকার কর্তৃক কোরআন তেলওয়াতে সম্মাননা প্রাপ্ত মাওলানা ক্বারী মো. ফজলুল হক।

ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সাংস্কৃতিক মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী মো. আবুল কালাম আজাদ, পাবনা-২ আসনের এমপি মো. আজিজুল হক আরজু, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি মো. নজরুল ইসলাম বাবু, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ভূঁইয়া।

এর আগে, চলতি বছর নারায়ণগঞ্জ সদরের ভূইঘর, আড়াইহাজার ও বন্দরে ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ছিলেন মাওলানা ডা. মিজানুর রহমান আজহারী।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart