1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
জিয়াউর রহমান আ’লীগের পুনর্জীবন দিয়েছে : আব্বাস আ’লীগ যেখানে ব্যর্থ বিএনপি সেখানে সফল : মোশাররফ ফাঁসির আসামিকে যুগ্ম-মহাসচিব পদ দেয়ায় গাজীপুরে বিক্ষোভ ইলেকট্রনিক পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটোগ্রাফ নেয়া হয়েছে দুই সিটির নির্বাচনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে আ’লীগ : কৃষিমন্ত্রী দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ দায়িত্ব নিয়ে কাজ করুন : কর্মকর্তাদের স্থানীয় সরকারমন্ত্রী ইভিএম বাতিলের দাবি আদায় হবে: মির্জা ফখরুল ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বৈধ অস্ত্র বহন ও প্রদর্শন নিষেধ

৪৫ টাকার পেঁয়াজ কিনতে ক্রেতাদের ভিড়

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৭৭ জন সংবাদটি পড়েছেন

বরিশাল ও ঝালকাঠিতে বাংলাদেশ ট্রেডিং করপোরেশনের (টিসিবি) ৪৫ টাকা কেজি দরের পেঁয়াজ কিনতে দ্বিতীয় দিনেও উপচে পড়া ভিড় দেখা গেছে।

ক্রেতাদের কিছু অভিযোগ থাকলেও অধীর আগ্রহে লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনতে দেখা গেছে সাধারণ মানুষদের। আর ক্রেতাদের উপচেপড়া ভিড় সামলানোসহ শৃঙ্খলা রক্ষায় বরিশাল ও ঝালকাঠির বিভিন্ন স্থানে টিসিবির ডিলারদের ট্রাক ঘিরে দেখা গেছে আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিও।

বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা যায়, ৪৫ টাকা দরের এ পেঁয়াজ বরিশাল নগরের পাঁচটি গুরুত্বপূর্ণ পয়েন্টে (খোলা বাজারে) টিসিবির ডিলারদের মাধ্যমে ট্রাকে করে বিক্রি করা হচ্ছে। দ্বিতীয় দফায় মিয়ানমার থেকে আমদানি করা পেঁয়াজের চালান থেকে পাঁচ ডিলারকে এক হাজার কেজি করে মোট পাঁচ হাজার কেজি পেঁয়াজ বিক্রয়ের জন্য দেওয়া হয়েছে।

এদিকে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, বরিশাল থেকে টিসিবি কর্তৃপক্ষ ঝালকাঠি শহরের জন্য প্রথমবারের মতো চার হাজার কেজি পেঁয়াজ বরাদ্দ দিয়েছে। দু’জন ডিলারের মাধ্যমে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে রোববার (১ ডিসেম্বর) দুপুরের আগ থেকে এ পেঁয়াজ বিক্রি শুরু হয়। প্রথমদিন ভিড় সামলাতে রাত ১০টা পর্যন্ত পেঁয়াজ বিক্রির কার্যক্রম চালানো হয়।

সোমবার (২ ডিসেম্বর) সকাল থেকেই আবারও পেঁয়াজ বিক্রির এ কার্যক্রম শুরু হয় বরিশাল ও ঝালকাঠি জেলা সদরে।

টিসিবি সূত্রে জানা যায়, প্রতি ব্যক্তি ৪৫ টাকা দরের পেঁয়াজ এক কেজি কিনতে পারবেন। এ পেঁয়াজ বিক্রি শেষ হলে পরবর্তীতে আরও বরাদ্দ পাওয়া গেলে আবার বিক্রি করা হবে।

কোনো ধরনের অনিয়ম যেন না হয় সেদিকে যথেষ্ট সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে বলেও জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়র রহমান।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart