1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

৯৯৯’র মাধ্যমে দুই বছরে ৫৮ লাখ মানুষকে সেবা প্রদান করা হয়েছে : আইজিপি

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ২২৪

স্টাফ রিপোর্টার, (বাংলা ২৪ বিডি নিউজ) : নারায়ণগঞ্জ থেকে: পুলিশের মহা-পরিদর্শক (আইজপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ৯৯৯ এর মাধ্যমে গত দুই বছরে ৫৮ লাখ মানুষকে সেবা প্রদান করা হয়েছে। বর্তমানে একশ’টি কল সেন্টারের মাধ্যমে সারা দেশের জনগণকে চব্বিশ ঘন্টা এই সেবা প্রদান করা হচ্ছে। সেবার মানকে আরো উন্নত করতে শীঘ্রই পাঁচশ’ কল সেন্টার স্থাপন করার প্রক্রিয়া চলছে।
বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটি এলাকায় জেলা পুলিশের নতুন ব্যারাক ও কমিউনিটি ব্যাংকের শাখাসহ ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাদক ও জঙ্গিবাদ প্রসঙ্গে পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশ দেশ থেকে সন্ত্রাস এবং জঙ্গিবাদ নির্মুল করেছে। মাদককেও নির্মূল করা হবে। তবে পুলিশের পক্ষে একা মাদক নির্মূল করা সম্ভব নয়। এজন্য তিনি পারিবারিক সচেনতা সৃষ্টি করতে সবার প্রতি আহবান জানান।
তিনি বলেন, পুলিশ নিয়ন্ত্রিত এই কমিউনিটি ব্যাংক সেবার মাধ্যমে গ্রাহকদের আমানতের পূর্ণ সুরক্ষা নিশ্চিত করতে সচেষ্ট থাকবে।
জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত আইজিপি ড. মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মসিউল হক চৌধুরী, বিকেইমইএর সাবেক সভাপতি ফজলুল হক এবং বর্তমান নিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেম।
উপস্থিত ছিলেন-সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা বাবলি, এফবিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, বর্তমান পরিচালক প্রবীর সাহা, বিকেএমইএ’র পরিচালক মনসুর আহমেদ, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ প্রমুখ। এর আগে পুলিশ লাইনসে জেলা পুলিশের পক্ষ থেকে আইজিপিকে আনুষ্ঠানিক সংবর্ধনা প্রদান করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart