1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

৯৯৯ নম্বরে ফোন পেয়ে আত্মহত্যা করতে যাওয়া যুবককে উদ্ধার করেছে পুলিশ

সাভার প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ২৫৭

ঢাকার সাভারে জাতীয় হটলাইন ৯৯৯ নম্বরে ফোন পেয়ে আত্মহত্যা করতে যাওয়া এক যুবককে উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে রাজাসন পলু মার্কেট এলাকায় এ ঘটনায় ঘটে।

দুপুর ৩টার দিকে এক কলার ৯৯৯ এ ফোন করে জানান, পলুমার্কেট এলাকায় এক ব্যক্তি ৬ তলা বিল্ডিংয়ের ছাদে উঠে নিচে লাফ দিয়ে আত্মহত্যা করার জন্য প্রস্তুতি নিয়েছেন। বিষয়টি জানানো মাত্রই সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে লোকটি ছাদে এমনভাবে দাঁড়ানো একটু নড়াচড়া করলেই নিচে পরে যেতে পারে। তখন পুলিশ তার সঙ্গে কথার চেষ্টা করলে লোকটি জানায়, তার বাড়ি রংপুর। তিনি সেখান থেকে লাফ দিয়ে আত্মহত্যা করবেন, কোনোভাবেই তিনি সেখান থেকে নামবেন না। কেউ উদ্ধার করতে এলে লাফ দিবেন বলেও হুমকি দিচ্ছিলেন। এভাবে কিছুক্ষণ কথা বলার পর পুলিশ বুঝতে পারে লোকটি মানসিকভাবে পুরোপুরি সুস্থ নন। তখন, চিন্তা বেড়ে যায় উপস্থিত পুলিশের। উদ্ধারের জন্য ব্যবস্থা নেয়া হয়।

লোকটিকে উদ্ধার করতে ঘটনাস্থলে থাকা পুলিশ সদস্যরা দুই দলে ভাগে হয়ে যান। পুলিশের একটি দল ওই লোকটির সঙ্গে কথা বলে তার মনোযোগ তাদের দিকে ধরে রাখছিলেন। অন্য দলটি ওই ভবনের ছাদে ওঠে। সেখানে গিয়ে দেখে ছাদের দরজাটি ওই লোকটি বাইরের দিক থেকে আটকে রেখেছে। দরজা না ভেঙে ছাদে ওঠার কোনো উপায় নেই। তখন পুলিশ হালকা করে ছাদের স্টিলের দরজায় টোকা দেয়। তখন দেখা যায়, আত্মহত্যা করতে যাওয়া লোকটির খেয়াল নিচে থাকা পুলিশ সদস্যদের দিকে। দরজার শব্দ সে খেয়াল করছে না। ঠিক এ সুযোগেই পুলিশ কৌশলে দেয়ালের খানিকটা ইট ভেঙে একটি ফুটো তৈরি করে। এরপর সেখান দিয়ে হাত ঢুকিয়ে দরজা খুলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে। এর মাধ্যমেই প্রায় এক ঘণ্টা ধরে চলা পুলিশের উদ্ধার অভিযানের সফল সমাপ্তি ঘটে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart