বিজেএমসির সহজ জয়

0
13

BJMC_news_bg_925585433স্পোটর্স রিপোর্টার ঢাকা : মান্যবর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ৩-১ হারিয়েছে টিম বিজেএমসি। বুধবার (২৯ জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে ছিল গোল শূন্য।

তবে ম্যাচের শুরুতে গোলের সুযোগ পেয়েছিল রহমতগঞ্জ। কিন্তু ইয়াসিনের শট ঝাঁপিয়ে পড়ে বিপদমুক্ত করেন বিজেএমসির গোলরক্ষক আরিফুজ্জামান হিমেল। দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই নিজেদের এগিয়ে নেয় বিজেএমসি। ৪৯ মিনিটে ডানপ্রান্ত থেকে ফয়সাল আহমেদের উড়ন্ত ক্রসে হেডে রহমতগঞ্জের জালে পাঠান নাবিব নওয়াজ জীবন (১-০)। ৭১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বিজেএমসির নাইজেরিয়ান ফরোয়ার্ড এলেটা কিংসলে
(২-০)।

তবে, ৮১ মিনিটে মিডফিল্ডার দিদারুল আলমের গোলে ব্যবধান কিছুটা কমায় জায়ান্ট কিলার রহমতগঞ্জ (১-২)। ইনজুরি টাইমে বিজেএমসির (৯০+৪) বদলী ফরোয়ার্ড মেহদী হাসান তপু চমৎকার হেডে বল পাঠান রহমতগঞ্জের জালে (৩-১)। রেফারি শেষ বাঁশি বাজালে তিন ম্যাচ পর জয় নিয়ে মাঠ ছাড়ে বিজেএমসি। আর এই জয়ে অবনমনের শঙ্কা অনেকটাই কাটিয়ে নিরাপদ অবস্থানে উঠে আসলো দলটি।

এ জয়ে বিজেএমসির দুই ধাপ উন্নতি হয়েছে। ১৭ ম্যাচে এটা তাদের চতুর্থ জয়। ১৫ পয়েন্ট নিয়ে নবম থেকে সপ্তম স্থানে উঠে এল দলটি। সমান ম্যাচে নবম হারে ১৪ পয়েন্ট নিয়ে অষ্টম থেকে নবম স্থানে নেমে গেল রহমতগঞ্জ। ১১ দলের মধ্যে এবার একটি দলই অবনমনের শিকার হবে। ১৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সবার নিচে থাকা ফরাশগঞ্জই আছে সেই তালিকায় এগিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here