ষড়যন্ত্র বলে আসে না : ওবায়দুল কাদের

0
3

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): সেতু ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘এবারের মত বৈরী প্রকৃতি এর আগে কখনও মোকাবেলা করিনি। টানা বৃষ্টির মধ্যেও সড়ক মহাসড়কে কাজ হচ্ছে। মেয়র হানিফ ফ্লাইওভারের সামনে শনির আখড়ায় গরুর হাট বসানো হয়েছে। তবে সড়কটি ৮ লেনের হওয়ায় যানজট হয়নি। সড়কের পাশে ৯০ ভাগ গরুর হাট বন্ধ করা সম্ভব হয়েছে। ১০ ভাগ গরুর হাটের পেছনে রাজনৈতিক শক্তি রয়েছে। আমরা রাজনৈতিকেরা যদি আইন না মানি তাহলে সাধারণ মানুষ কি করে আইন মানবে? আমাদের টার্গেট এবার যাত্রীদের কষ্টটা কতটুকু কমানো যায়। ঘরমুখো মানুষকে নির্বিঘ্নে বাড়ি ফেরাতে সড়ক ও জনপথ প্রকৌশলী, ঠিকাদার, পুলিশ, র‌্যাব ও মনিটরিং টিম কাজ করে যাচ্ছে। সবার ঘুম হারাম হয়ে গেছে।
বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সাইনবোর্ডে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক পরিদর্শন করতে এসে তিনি এসব কথা বলেন। এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফতাব হোসেন খান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ড. খন্দকার মুহিদ উদ্দিন, সড়ক ও জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী জাকির আলম খান, উপ-সহকারী প্রকৌশলী সোহেল মহমুদ প্রমুখ।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘আমরা রাজনৈতিকরা যদি ভালো হই, তাহলে দেশে একটি গুনগত পরিবর্তন আসবে। ষড়যন্ত্র কাউকে জানান দিয়ে হয় না। মুজাহিদুল ইসলাম সেলিম জানলেন আরেকটা ওয়ান এলিভেন হচ্ছে। কিন্তু সেটা হবে না। র‌্যালীতে যাওয়ার আগে ২১ আগস্টের ঘটনা ঘটবে, এটা বুঝতে পারলে তো এ ধরনের ঘটনা ঘটেনা। জাতীয় চার নেতাসহ জিয়াউর রহমান হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। ষড়যন্ত্র বলে আসে না। মুজাহিদুল ইসলাম সেলিমের কাছে অনুরোধ করবো, যদি সুনির্দিষ্ট কোন তথ্য প্রমাণ থাকে, এটা জানালে রক্তাক্ত ট্র্যাজেডি থেকে জাতি মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here